fbpx

yuvaan: এই বয়সেই গার্লফ্রেন্ড! রাজ পুত্তুর ইউভানের চুমু খাওয়ার ভিডিও দেখে অবাক নেটিজেন

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিউডের জনপ্রিয় দুই তারকা দম্পতি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্র হয়ে ওঠেন। কখনও তাঁদের প্রফেশনাল জীবন নিয়ে আবার কখনও তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে। এই জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী ( Raj Chakrabarty ) এবং অভিনেত্রী শুভশ্রী চক্রবর্তী ( subhashree Chakrabarty )। কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন তাঁরা। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’। আর এর পরই ছেলেকে নিয়ে এই সেলেব দম্পতি পৌঁছে গিয়েছেন সোজা জ্যামাইকা। ট্যুরে গিয়ে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করেছেন পরিচালক ও অভিনেত্রী।

এবারে সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী পোস্ট করছেন একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে জ্যামাইকারই একটি রেস্তোরাঁয় খেতে বসেছেন রাজ-শুভশ্রী এবং তাঁদের ছোট্ট ছেলে ইউভান ( Yuvaan Chakrabarty )। সেখানেই হঠাৎ ইউভানকে দেখে এগিয়ে আসে একটি বাচ্চা মেয়ে। প্রথমে হাতে হাত মেলায় দুই খুদে। এরপরেই শুভশ্রী ছেলে চুমু দিতে বলায় বাচ্চা মেয়েটির গালে চুমু একে দেন রাজ পুত্র ইউভান।

img 20220710 133200

বাচ্চা মেয়েটি ইউভানকে ( Yuvaan Chakrabarty ) দেখে একবার করে তাকিয়ে হাসে, আবার হতে হাত মিলিয়ে চলে যায়। ইউভানও বেশ মজা পাচ্ছিল তাঁর সাথে। প্রথম দেখাই যেন বন্ধু হয়ে গেছে তাঁরা। কখনও ইউভান নিজেই তাঁকে ডাকছে আবার কখন চলে যেতে বলছে। আসলে বাচ্চাদের মন মর্জি। এরা কখন হাসে, কখন কাঁদে, আর কখন রাগ করে বোঝা মুশকিল।

img 20220710 133103

এখানে বলে রাখি, জ্যামাইকা হল ক্যারিবিয়ানের সবচেয়ে জনপ্রিয় পর্যটন গন্তব্যস্থল। হাসির কথা কি না জানি না তবে মানুষ এখানে মূলত সী বিচে বসতেই আসেন, কিন্তু অনেকে আবার আসেন ডন রিভার ফ্লোস এবং মার্থা ব্রা নদীর উপরে রাফটিং, এবং হর্স রাইডিং করতে। তবে জায়গাটি খুবই সুন্দর। ছুটি কাটানোর একদম পারফেক্ট গন্তব্যস্থল।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

কাজের সাথে সাথে ঘুরতেও পছন্দ করেন রাজ শুভশ্রী। সেইজন্যেই বিয়ের পর ইউভান ( Yuvaan Chakrabarty ) হওয়ার পর থেকেই নানান জায়গায় ঘুরতে গিয়েছেন এই সেলেব দম্পতি। একদিকে সংসার, অন্যদিকে তাঁর কাজ দুটোকেই সমান ভাবে সামলাচ্ছেন শুভশ্রী। এরই মাঝে সব কিছু থেকে বিশ্রাম নিতে মাঝে মাঝেই প্রয়োজন একটু আধটু ট্যুর। তাই মাঝে মাঝে কাজের ফাঁকে পরিবার নিয়ে বিদেশে পাড়ি দেন রাজ।

google-news-icon

লেটেস্ট খবর