fbpx

রথের দড়ি তো সাধারণের! ট্রলি নিয়ে এয়ারপোর্টে দৌড়োতে ব্যস্ত রাজ-পুত্র ইউভান, ভাইরাল ভিডিও

ইউভান চক্রবর্তীর ফ্যান বেস এখন বেশ ভালোই। দিন দিন তার চেহারার জৌলুস বেড়েই চলেছে। সম্প্রতি সে তার চুলের ছাঁট বদলেছে । সেই লুক যে নেট নাগরিকদের বেজায় পছন্দ হয়েছে তা বলাই বাহুল্য। এখন বলা চলে সবথেকে বেশ চর্চায় রয়েছে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান চক্রবর্তীর। গতকাল রথযাত্রার দিন তাকে দেখতে পাওয়া গেল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে। তার পরনে ছিল কালো ট্র্যাক শ্যুট-প্যান্ট। দেখতে লাগছিল পুরোপুরি নায়কের মতনই। চুল ছিল স্পাইক করা। দেখা যাচ্ছে তাকে নিজের ট্রলি ব্যাগ নিজেই ঠেলে নিয়ে যাচ্ছে সে।

img 20220702 124923

ভিডিওটিতে দেখা যাচ্ছে সে গম্ভীর মুখে কিছুক্ষণ ট্রলি ব্যাগ ঠেলেই পরক্ষণে থেমে যাচ্ছে। তারপরেই বিমানবন্দরে রাখা মস্ত বড় গাড়ি সে দেখতে পেয়ে ব্যাগ ফেলে দৌড় দিচ্ছে সেই গাড়ির দিকে। ঝটপট উঠে বসেছে তাতে। ভাব, এ বার গাড়ি চলার অপেক্ষায় ইউভান।

কিন্তু যেহেতু রথযাত্রা সেখানে রথের দড়ি না ছুঁয়ে স্টার কিডের হাতে ট্রলি ব্যাগ কেন? একটি নিউজ পোর্টালে রাজ চক্রবর্তী জানিয়েছেন, প্রতি বছরের রথযাত্রা তিনি ও তার পরিবার থেকে পুরীতে। যেহেতু দু’বছর করোনার পর এই বছরে ফের জগন্নাথ ধামে নেমেছে মানুষের ঢল। উপরন্তু করোনা বাড়ছে আবারও। তাই ইউভানের কথা ভেবেই গোটা চক্রবর্ত্তী পরিবার চলেছে পুরীর বদলে আমেরিকায়। সেখান থেকে তারা যাবেন জামাইকা। মার্কিন মুলুকে এবার কাটবে তাদের গরমের ছুটি।

 

 

 

google-news-icon

লেটেস্ট খবর