fbpx

Rajesh Khanna : দাদুর মতোই নিখুঁত সুন্দর! রাজেশ খান্নার নাতনি নওমিকার সৌন্দর্যে কাত নেটিজেনরা

সুপারস্টার তিনি। তার এক ঝলকে সাধারণ তো বটেই প্রেমে পরে যেতেন বলিউডের বড় বড় নায়িকারা। একাধারে অভিনেতা, পরিচালক ও প্রযোজক। ভক্তদের উপহার দিয়েছেন ‘আপ কি কসম’, ‘নমক হরাম’, ‘বাওয়ার্চি’, ‘কটি পতঙ্গ’, ‘অমর প্রেম’ এর মত একের পর পর এক সুপারহিট ছবি। পরবর্তীতে তার নাম জরিয়েছে রাজনীতির সাথে। ১৯৯১-৯৬ পাঁচ বছর নয়াদিল্লি লোকসভা আসন থেকে কংগ্রেস পার্টির সাংসদ হয়ে সেবা করেছেন জনগণের। তিনবার ফিল্মফেয়ারসহ পেয়েছেন একাধিক নামী পুরষ্কার। তিনি অন্য কেউ নন সকল তিনি ভারতের প্রথম ঘোষিত ‘সুপারস্টার’ (Superstar) বাবুমশাই রাজেশ খান্না ওরফে ‘কাকা’।

rajesh 4

‘কাকা’ মোট ১৬৩টি পূর্ণ দৈর্ঘ্যের ও ১৭টি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন।কর্মজীবনে তার নাম জরিয়েছে একাধিক অভিনেত্রীর সাথে। কিন্তু তাঁর বৈবাহিক জীবন সম্পন্ন হয়েছে জনপ্রিয় অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার সাথে। তাদের দুই মেয়ে টুইঙ্কেল খান্না ও রিঙ্কি খান্না। দুজনেই কাজ করেছেন বলিউডে। পরে টুইঙ্কেল খান্নার বিয়ে হয় বলিউডের বিখ্যাত অভিনেতা অক্ষয় কুমারের সাথে। ওদিকে রিঙ্কি খান্না ২০০৩ সালে বিয়ে করেন ব্যবসায়ী সমীর শরণকে। এবং পাড়ি দেন বিদেশে। তার ছেলেমেয়েরাও এখন বড় হয়েছে। সামনে এসেছে রিঙ্কির মেয়ে নওমিকার ছবি। আর তা দেখেই একেবারে তাক লেগে গেছে নেটিজেনদের।

আরও পড়ুন- Howrah Station : থাকছে শপিংমল-স্পা! হাওড়া স্টেশনে দোতালা থেকেই ধরতে হবে ট্রেন?

 

View this post on Instagram

 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

সম্প্রতি নওমিকার জন্মদিনে মাসি টুইঙ্কেল খান্না সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর ছবি। যা দেখে একঝলকেই একেবারে মনে পরে যাচ্ছে সুপারস্টার রাজেশ খান্নার কথা। নেটিজেনরা বলছেন, এ একেবারে রাজেশ খান্না। তাঁর সৌন্দর্যই যেন ঠিকরে বেরোচ্ছে। নওমিকা নাকি একেবারে তাঁর দাদুর মতই সুন্দর। দাদু তাঁর জীবনে আদর্শ বলে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন বেশ কয়েকবার। আরও জানা গেছে, নওমিকা এখনও পড়াশোনা করছেন এবং তাঁর চলচ্চিত্রের প্রতিও আগ্রহ রয়েছে। 

 

View this post on Instagram

 

A post shared by Naomika Saran (@naomika14)

রিঙ্ক খান্নাকে শেষ দেখা গিয়েছিল ‘চামেলি’ ছবিতে। করিনা কাপুরের বিপরীতে অভিনয় করেছিলেন রাজেশ কন্যা। ডিনো মোরিয়া এবং সঞ্জয় সুরির সাথে ‘পেয়ার মে কাভি কাভি’ ছবির সাথেই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রিঙ্কি। ‘মুঝে কুছ কেহনা হ্যায়’, ‘জিস দেশ মে গঙ্গা রেহতা হ্যায়’ এবং ‘ঝংকার বিটস’এর মতো সুপারহিট ছবিতেও দেখা গেছে পার্শ্বচরিত্র হিসাবে। বলিউডে তাঁর ক্যারিয়ার কিছুদিনের হলেও রূপের ছটায় মাতিয়েছেন পর্দা। এখন আবার তাঁর মেয়ে তথা রাজেশ খান্নার নাতনি যে যেকোন বলিউড অভিনেত্রীকে টেক্কা দিতে পারে তা আলাদা ভাবে বলার দরকার নেই। 

আরও পড়ুন- Tomay Amay Mile: বিয়ের পর থেকে নেই হদিশ! ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের হাত ধরেই পর্দায় ফিরছেন তিতাস

google-news-icon

লেটেস্ট খবর