fbpx

বিচ্ছেদের মরসুম! রজনীকান্তের সঙ্গে সাত পাকে ঐশর্য, চিন্তায় ঘুম উড়ল অভিষেকের

অনীশ দে, কলকাতা: ভারতবর্ষে এমন সুপারস্টার খুব কম রয়েছে যারা ভগবান রূপে পূজিত হন। দক্ষিনী অভিনেতা রজনীকান্ত (Rajnikanth) তেমনই একজন। জীবনের প্রথমদিকে বাস কনট্রাকটরের কাজ করতেন থালাইভা, কিন্তু পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন রজনীকান্ত। তামিল সহ একাধিক হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। বিগ বি আমিতাভ বচ্চনের সাথে কাঁধ মিলিয়ে একাধিক হিন্দি ছবিতে নিজের অভিনয় দক্ষতা প্রমান করেছেন তিনি। কিন্তু অন্যান্যদের থেকে রজনী একেবারেই আলাদা, তার অন্যতম কারন তার বয়স। ৭০- এর দোরগোড়াতে দারিয়েও হাটুর বয়সী মেয়েদের সাথে দিব্যি রোমান্স করতে পারেন এই অভিনেতা।

rajni 4

এবার বলিউড ডিভা ঐশ্বর্য বচ্চন (Aishwarya Rai Bachchan)- এর সাথে জুটি বাঁধতে চলেছেন রজনীকান্ত।প্রায় ১২ বছর আগে দু’জনে একসাথে অভিনয় করেছিলেন শঙ্করের (Shankar) ‘রোবট’ ছবিতে। এমনকি সেই সময় রজনী যখন জানতে পারেন তার বিপরীতে ঐশ্বর্য অভিনয় করতে চলেছেন, তিনি বিশ্বাসই করতে পারেননি। শোনা জাচ্ছে, রজনীকান্তের ১৬৯ নম্বর ছবিতে রজনীকান্তের সাথে জুটি বাঁধতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। এই মুহূর্তে ঐশ্বর্য ব্যাস্ত রয়েছেন পন্নিয়ান সেলভাম (PS-1) নিয়ে। এই ছবিতে ঐশ্বর্যের পাশাপাশি অভিনয় করতে চলেছেন কারথি, তৃষা, বিক্রম এবং জায়াম রবি।

rajni 2

মনিরত্নমের পরিচালনায় তৈরি এই ছবির শুটিং শেষ করেই, রজনীকান্তের সাথে শুটিং শুরু করতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। রাজনীকান্তকে শেষবার দেখা যায় আন্নাথে ছবিতে। বক্স অফিসে তেমন কামাল দেখাতে পারেনি এই ছবি। তবে সেকারনে রাজনীকান্তের স্টারডমে আঁচ আসেনি একটুও। রজনীকান্তের ১৬৯ তম ছবি পরিচালনার গুরুভার নেন নেলসন দিলিপ। নেলসন দিলিপের আগের ছবি বিস্ট বক্স অফিসে তেমন চলেনি। এই ছবিটি থালাইভা নিজেও দেখেছেন। কানাঘুষো শোনা গেছে, বিজয় অভিনীত এই ছবি খুব একটা পছন্দ হয়নি রজনীর। সেই কারনে পরিচালককে নিয়ে বেশ চিন্তিত তিনি। এই ছবির সুর এবং নেপথ্য সংগীতের দায়িত্ব নিয়েছেন আনিরুধ রবিচন্দ্রন।

rajni 3

আসন্ন ছবিতে রজনীকান্তের স্ত্রীয়ের ভুমিকায় অভিনয় করতে পারেন ঐশ্বর্য, এমনটিই জানা গিয়েছে। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি ঐশ্বর্য। রজনীকান্তের সাথে এই নিয়ে দ্বিতীয়বার জুটি বাঁধতে চলেছেন বলিউড ডিভা। রোবট ২ ছবিতে ঐশ্বর্য না থাকলেও তার চরিত্রের উপস্থিতি ছিল লক্ষ্য করার মত। চিরাচরিত ডার্ক কমেডি ছবি বানান নেলসন। সেই জনারে রজনীকান্ত ও ঐশ্বর্য কিভাবে নিজেদের সেরাটা দেবে এখন সেটাই দেখার অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর