fbpx

Raju Srivastav: মেয়ে বিয়ের বয়সী, ছেলেও ছোট! রাজুর পরিবার নিয়ে চিন্তার কালো মেঘ কলাকুশলীদের পাড়ায়

‘রাজুর মেয়ে এখন বিয়ের যোগ্য’, কোন প্রসঙ্গে এমন মন্তব্য করলেন কমেডিয়ান আহসান কুরেশি?

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা গিয়েছে, বিনোদন জগতের তাবড় তাবড় অভিনেতা এবং অভিনেত্রীদের নিয়ে রীতিমত উচ্ছাসে মতে রয়েছেন ভক্তরা। তবে একটা কথা না বললেই নয়, এই বিনোদনের জগতে রূপোলি পর্দার তারকাদের সঙ্গে সঙ্গে এক গুরুত্বপূর্ণ অবদান থাকে কৌতুক শিল্পী বা কমেডিয়ানদের ( Comedian )। তাঁরা তাঁদের অসাধারণ অভিনয়ের কৌশল দিয়ে প্রতিনিয়ত দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। আর এই তালিকায় একজন অন্যতম জনপ্রিয় শিল্পী হলেন রাজু শ্রীবাস্তব ( Raju Srivastav )। কমেডিয়ান রাজু শ্রীবাস্তব তাঁর অসাধারণ শিল্পকলা দিয়ে অগণিত মানুষের মুখে হাসি ফুটিয়েছেন।

কিন্তু সম্প্রতি এই শিল্পী এবং তাঁর পরিবারের সদস্যদের উপর নেমে এসেছে বিষন্নতার কালো মেঘ। জানা গিয়েছে, মাত্র ৫৮ বছর বয়সী রাজু শ্রীবাস্তব ( Raju Srivastav ) বেশ কিছু দিন যাবৎ গুরুতর অসুস্থতা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সূত্র মারফত, গত বুধবার তাঁর শরীরে সাময়িক পরিবর্তন এলেও, বৃহস্পতিবার থেকে ফের অবনতির পথে অগ্রসর হন রাজু শ্রীবাস্তব ( Raju Srivastav )। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর ব্রেন ডেথ হয়েছে এবং কিছু নিরাপত্তা জনিত কারণে পরিবারের সদস্যদের কাছ থেকে বিরত রাখা হয়েছে তাঁকে। আর এই প্রসঙ্গে রাজু শ্রীবাস্তবের বিশেষ বন্ধু তথা কমেডিয়ান আহসান কুরেশি ( Ahsaan Qureshi ) প্রকাশ্যে করলেন কিছু মন্তব্য।

19c23

তাঁর বক্তব্য অনুযায়ী, ‘চিকিৎসকরা রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্য নিয়ে আশা ছেড়ে দিয়েছেন। যদিও তাঁর পরিবারের সদস্যরা মনে করেন যে তিনি একজন যোদ্ধা এবং সে একজন যোদ্ধা রূপেই মৃত্যুকে পরাস্ত করে ফের একবার সকলের মাঝে ফিরে আসবেন।’ শুধু তাই নয়, রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্য সম্পর্কে মন্তব্য করার সঙ্গে সঙ্গে তিনি বলেন, ‘শিল্পীর মেয়ে এই মুহূর্তে বিয়ের জন্য যোগ্য হয়ে উঠেছেন এবং তাঁর ছেলে এখনও অনেক ছোট। তাই তিনি সকলে মিলে রাজুর সুস্থতার জন্য প্রার্থনা করা আবেদন করেন।’ এছাড়াও এদিন আহসান কুরেশি কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের সঙ্গে কাঁটানো কিছু বিশেষ মুহূর্তের স্মৃতিচারণা করে বিষন্ন হয়ে পড়েন।

19c22

তবে শুধু মাত্র তাঁর নিকট বন্ধু আহসান কুরেশি নন, রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্য সম্পর্কে প্রকাশ্যে মন্তব্য করেছেন তাঁর স্ত্রী শিখা শ্রীবাস্তব। তাঁর এদিনের প্রতিক্রিয়া অনুযায়ী, ‘রাজু শ্রীবাস্তব এই মুহূর্তে কিছুটা স্থিতিশীল। তাঁর সুস্থতার জন্য হাসপাতালে কর্মরত চিকিৎসকরা নিষ্ঠার সঙ্গে দিন রাত কাজ করে চলেছেন।’ শুধু তাই নয়, শিখা শ্রীবাস্তবের দেওয়া প্রতিক্রিয়া অনুযায়ী, ‘রাজু একজন অনমনীয় যোদ্ধা এবং সে যোদ্ধার রূপ ধারন করে ফের সকলের মাঝে ফিরে আসবেন বলে আশা রাখেন।’ বলে রাখা ভাল, কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের অসুস্থতার সংবাদ সামনে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে। এমনকী অনুরাগী তাঁর সুস্থতার জন্য দিন রাত প্রার্থনা করে চলেছেন। ফের কবে মঞ্চে উঠে সকলের মুখে হাসি ফোটাতে দেখা যাবে, সেই আশাতে ব্যাকুল তাঁর ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর