fbpx

Raju Srivastav health update: সপ্তাহ পেরিয়ে গেলেও ফেরেনি জ্ঞান! চিকিৎসায় সাড়া দিচ্ছেন না রাজু

১০ই অগষ্ট জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় হার্ট অ্যাটাকের শিকার হয়েছিলেন এই কৌতুকাভিনেতা। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছিলেন, রাজু শ্রীবাস্তবের পরিস্থিতি অত্যন্ত সঙ্কটজনক।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ পরিস্থিতি আরও সঙ্গিন হয়ে উঠেছে, ভালো নেই রাজু শ্রীবাস্তব ( Raju Srivastav )। তাঁর মাঝেই আশার আলো দেখিয়েছিলেন চিকিৎসকেরা। জানিয়েছিলেন, লাইফ সাপোর্টে থাকা কমেডিয়ান চিকিৎসায় সামন্য সাড়া দিচ্ছেন। তবে তাঁর পরেই পরিস্থিতি ফের বিগরে যায়। ১০ই অগষ্ট জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় হার্ট অ্যাটাকের শিকার হয়েছিলেন এই কৌতুকাভিনেতা। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছিলেন, রাজু শ্রীবাস্তবের পরিস্থিতি অত্যন্ত সঙ্কটজনক। পাশাপাশি তাঁর স্বাস্থ্যেরও অবনতি ঘটছে প্রত্যেক মিনিটে মিনিটে।

এই মুহূর্তে দিল্লীর AIIMS-এ আইসিইউতে রয়েছেন কৌতুকাভিনেতা। তাঁর পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, ‘মিরাকেলের দিকেই আমরা এবার তাকিয়ে রয়েছি’। রাজু শ্রীবাস্তবের এক সহকর্মী জানিয়েছেন, ‘সবাই রাজু ভাইয়ের জন্য প্রার্থনা করুন, ব্রেন কাজ করা বন্ধ করে দিয়েছে’। আজ চিকিৎসকরা জানিয়েছেন শ্রীবাস্তবের মস্তিষ্ক কাজ করেছে না, প্রায় ব্রেন ডেথের পরিস্থিতি। হৃদযন্ত্রেও সমস্যা রয়েছে। আমরা সবাই চিন্তিত, প্রার্থনা করছি’। হাসপাতালে ভর্তির পর প্রায় এক সপ্তাহ কেটে গিয়েছে। এখনও অবধি জ্ঞান আসেনি কমেডিয়ানের।

raju srivastav

শ্রীবাস্তবের শারীরিক অবস্থা তাই উদ্বেগ বাড়াচ্ছে পরিবারের সদস্য ও তাঁর অনুরাগীদের। সূত্রের খবর, হার্ট অ্যাটাকের পাশাপাশি মাথায় চোট রয়েছে অভিনেতার। যা ক্রমশ উদ্বেগ বাড়াচ্ছে চিকিৎসকদেরও। মাথায় সঠিকভাবে অক্সিজেন না পৌঁছানোর জেরে এই চোট রয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। গত ১৩ই অগস্ট কমেডিয়ানের এমআইআর করানো হয়েছিল। সেই রিপোর্টেও এই চোটের উল্লেখ রয়েছে। শ্রীবাস্তবের এক ঘনিষ্ঠ মহল সুত্রে জানানো হয়েছে, ‘ও প্রত্যেক দিনের মতো শরীরচর্চা করছিল। ট্রেডমিলে দৌড়তে গিয়ে আচমকা পড়ে যায়। অসুস্থ হওয়ার পরে ওকে এমসে নিয়ে আসা হয়।’’

স্বামীর অসুস্থতার খবর শুনেই সুদূর মুম্বাই থেকে দিল্লী ছুটে আসেন তাঁর স্ত্রী। জানা যায়, কোনো এক রাজনৈতিক নেতার সঙ্গে দেখা করার জন্য দিল্লী এসেছিলেন শ্রীবাস্তব। হোটেলের জিমে শরীরচর্চা করার সময়ই ঘটে সেই দুর্ঘটনা। গত সপ্তাহে তাঁর স্ত্রী শ্রীবাস্তবের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি থেকে একটি পোস্ট শেয়ার করে তাঁর অনুগামীদের জানিয়েছিলেন, ‘রাজুর শ্রীবাস্তব মহাশয় এখন স্থিতিশীল। আমরা ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি। চিকিৎসকরা সবটা দিয়ে ওঁর চিকিৎসা করছেন। ভালোবাসা এবং সমর্থনের জন্য ওঁর শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ। দয়া করে কোনও গুঞ্জন বা ভুয়ো খবর এড়িয়ে চলুন। ওঁর জন্য প্রার্থনা করুন।’

google-news-icon

লেটেস্ট খবর