fbpx

Rakhi Sawant: চোখে চোখ রেখে ক্যামেরায় পোজ আদিল-রাখির, “ন্যাকামির শেষ নেই” বলছে নেটিজেনরা

নাটুকে চেহারা, বিচিত্র অঙ্গ ভঙ্গি আর উদ্ভট স্টাইল সেন্স রাখি সাওয়ান্তকে চেনেন না এমন মানুষ নেই। টিকটক হোক বা রিলস তৈরি হোক সোৎসাহে ক্যামেরার সামনে হাজির হন তিনি। লাইম লাইটে থাকাই পছন্দ করেন। সবচেয়ে বেশি ভালোবাসেন সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকতে। গত কয়েক মাস ধরেই প্রেমিক আদিল খানের সঙ্গে পাপারাৎসিদের ক্যামেরায় ধরা দেন দুজন। এমনকী নেট মাধ্যমেও অজস্র ছবি দেন। ভালো হোক বা মন্দ-মানুষের চর্চার কেন্দ্রে থাকাই তার লক্ষ্য। অবশেষে মিডডে ইন্ডিয়া ইন্টারন্যাশনাল ইনফ্লুয়েন্সারের অনুষ্ঠানে দেখা গেল তাদের। সেখানে রাখিকে ক্যামেরা বন্দী করা গেল একেবারে অন্যরকম লুকে।

পাপারাৎসিদের ক্যামেরার সামনে ব্রাউন আউটফিট সঙ্গে হাইহিল সুতে দেখা গেল তাকে। আদিল পরেছিলেন ব্ল্যাক ব্লেজার স্যুট। মিষ্টি দেখতে লাগছিল তাকে। ক্যামেরা সামনে পেয়েই কিছুক্ষণ কানে ফিস-ফিস। আর তারপরই দু’জনের চোখ দু’জনের দিকে আটকেই রইল। পাপারাৎসিদের ক্যামেরার ফ্ল্যাশ জ্বলল নিভল। অজস্র ছবি উঠে গেল আদিল -রাখির নিবিড় প্রেমের। সকলেই প্রায় উল্লাসে চিৎকার করে উঠেছিল, রাখির এই নতুন মজার কান্ড দেখে। চোখে চোখ মিলিয়ে ছবি তুলে সরগরম করে তুললেন ‘ইভেন্ট’।


তবে শেষে নিজের ভাই বলে পরিচয় করিয়ে দিলেন রিজওয়ান সাজনকে। দানুবে গ্রুপের বিখ্যাত ইন্ড্রাস্ট্রিয়ালিস্টকে ভাই বলে পরিচয় দিয়ে দর বাড়াতে চাইলেন আরও একটু। এমনিতে রাখিকে নেটিজেনরা ‘লোভী’ বলে মন্তব্য করেন। তাতে অবশ্য বিন্দু মাত্র দেখনদারি কমে না রাখির। তবে আদিল বা অন্য সেলেবরা তার জনপ্রিয়তার জন্য ব্যবহার করেন এমন অনেক মন্তব্য উড়ে আসে। আজই একজন নেটিজেন বলেছেন, ‘দেখে মনে হচ্ছে, আদিলকে হাইজ্যাক করা হয়েছে’ , কেউবা বলেছেন, ‘ এই ছেলের কোনো চয়েস নেই’। তবে দুনিয়া একদিকে রাখি একদিকে। নিজেকে বিখ্যাত করার একটি সুযোগও ছাড়বেন না তিনি।

google-news-icon

লেটেস্ট খবর