fbpx

Rakhi sawant: “মোদীজি’র জন্য দু’রাত ঘুম হয়নি”, প্রধানমন্ত্রীর বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দিতে ছাড়লেন না রাখি সাওয়ান্ত

“আমার জীবন নষ্ট করে দিয়েছে মোদীজি!” মুম্বাই বিমান বন্দরে পা রেখেই এমন বিস্ফোরক মন্তব্য করলেন ড্রামা-কুইন রাখি সাওয়ান্ত ( Rakhi Sawant )। আর তারপরই এই মন্তব্য ঘিরে পড়ে গিয়েছে শোরগোল। কেউ চান বিতর্ক এড়িয়ে যেতে, আবার কেউ চান বিতর্ক ডেকে আনতে। রাখি সাওয়ান্ত বিতর্কের মাঝে থাকতেই পছন্দ করেন। তাই যেখানেই যান রাখি সাওয়ান্ত ছেঁকে ধরেন পাপারাৎজীরা। সম্প্রতি রনবীর সিংকে নিয়ে মন্তব্যের পর, এদিন পাপারাৎজী দের মোদীজিকে ( Narendra Modi ) নিয়ে মুখ খুললেন রাখি। জানালেন, দু’ রাত ঘুমাতে পারেননি তিনি! কিন্তু কী এমন হয়েছিল তার?

আসলে কথার চালেই বাজিমাৎ করেন রাখি। কান্ড কারখানা বোঝা দায়। কখনও রূপবদল তো কখনও ভোলবদল, কখনও বিয়ে তো কখনও প্রেগনেন্সি বিতর্কিত মন্তব্য করে নেতিবাচক দিক থেকেও শিরোনামে থাকেন তিনি। আর তাই এবার রাখির হাত থেকে রেহাই পেলেন না খোদ প্রধানমন্ত্রীও।

অভিনেত্রী পাপারাৎজিদের উদ্দেশ্যে বলেছেন, ‘আমি গত দুই রাত ধরে ঘুমাইনি এবং মোদীজি আমার জীবন ধ্বংস করে দিয়েছে। আমি খুবই অসুবিধার মধ্যে আছি।’ আসলে রাখি বুস্টার ডোজ নিয়েছেন আর তারপরই রাখির শরীরে অদ্ভুত অনুভূতি হচ্ছে। তিনি ঘুমাতে পারছেন না। চোখ মুখ ফুলে গিয়েছে বলেও দাবি করেছেন তিনি। আর এর জন্য দায়ী করেছেন প্রধানমন্ত্রীকে। আরও বলেছেন, বুস্টার ভ্যাকসিনে নাকি ভায়গ্রার অনুভূতি হয় অর্থাৎ যৌন উদ্দীপকের কাজ করে। আর তাতেই যেমন হাসির রোল উঠেছে তেমনই প্রধানমন্ত্রীকে নিয়ে এরম রসিকতায় ক্ষুব্ধ হয়েছেন দেশের জনতা।


করোনার বাড়াবাড়ির হাত থেকে বাঁচতে অবশ্যই নিতে হবে বুস্টার ডোজ। ১৪ জুলাই থেকে ৩০ সেপ্টেম্বর ফ্রিতে বুস্টার ডোজ দেবে কেন্দ্র। মোদীজীর এই ঘোষণা দেশের মঙ্গলের জন্য তাই সেই বক্তব্যকে বিকৃত করার জন্য বেজায় চটেছেন মানুষ। তবে সমালোচনাকে বিশেষ তোয়াক্কা করেন না অভিনেত্রী। যে কোন মূল্যে ‘কন্ট্রোভার্সি’ পেলেই তিনি খুশি তাই উল্টে সত্তর বছরের উর্দ্ধে সকলকে ভ্যাকসিন নিতে পরামর্শ দিয়েছেন, কিন্তু যুবক যুবতীদের জন্য দিয়েছেন সতর্কবার্তা।

google-news-icon

লেটেস্ট খবর