fbpx

Rakhi sawant marrige: অনেক প্রেম-ঘোরাঘুরি! এবার প্রেমিকের সঙ্গে বিয়েরপিঁড়িতে বসতে চান রাখি সাওয়ান্ত

বিনোদন জগতের একটি চর্চিত নাম হল রাখি সাওয়ান্ত। ‘বিগ বস’ নামক জনপ্রিয় রিয়ালিটি শো-এর মাধ্যমে টিভির পর্দায় প্রথম এসেছিল রাখি সাওয়ান্ত ( rakhi sawant ) । তারপর থেকে বিভিন্ন চর্চায় বারংবার উঠে এসেছে তাঁর নাম। এককথায় উরফি জাভেদের মতই তাঁকেও ‘কন্ট্রোভার্সি কুইন’ বলা চলে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চার শীর্ষে থাকেন রাখি। সম্প্রতি আবারও তাঁকে নিয়ে শুরু হয়েছে চর্চা। এদিন রাখি সাওয়ান্ত নিজের প্রেমজীবন সম্পর্কে কিছু তথ্য ফাঁস করেন। আর এই ঘটনাকে কেন্দ্র করেই শুরু হয় চর্চা।

নিজের প্রেম জীবন নিয়ে বারংবার সকল আলোচনার বিষয় হয়ে উঠেছিলেন রাখি। সম্প্রতি জানা গিয়েছে যে মুম্বাইয়ের এক ব্যবসায়ী আদিল খান দুরানির সঙ্গে প্রেম করছেন রাখি সাওয়ান্ত। কয়েক মাস ধরেই মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা মিলত তাঁদের দু’জনের। তবে আদিলের সঙ্গে রাখির সম্পর্ক কি বেশিদিনের জন্য স্থায়ী হবে? একথার জবাব দেন রাখি নিজেই। তাঁর কথায় খুব শীঘ্রই আদিলকে বিয়ে করতে চলেছেন তিনি।

img 20220727 171053

এদিন মিডিয়ার সামনে নিজের প্রেমিক আদিল খানকে বিয়ে করার কথা বলেন রাখি সাওয়ান্ত। যা শুনে রীতিমত হইচই পড়ে যায় নেটপাড়ায়। একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে রাখি বলেন,“ আমরা যদি বিগ বসের ঘরে থাকি তাহলে বিগ বসই আমাদের দু’জনের বিয়ে দিয়ে দেবে”। জানা গিয়েছে রাখি নিজেই নাকি চান বিগ বসের মঞ্চেই তাঁর আর আদিলের বিয়ে হোক। এ প্রসঙ্গে রাখি জানান,“আমি তো বলি বিগ বসের ঘরেই আমার আর আদিলের বিয়ে দিয়ে দাও”। রাখির কথায় তাঁর প্রেমিক আদিলও তাঁকে বিয়ে করতে রাজি।

img 20220727 170939

তবে তাঁদের সম্পর্ক নিয়ে কি আদৌ নিশ্চিত তাঁরা? কেননা এর আগেই রাখি সাওয়ান্ত নিজেই বলেছিলেন যে তাঁর প্রেমিক তাঁকে বিয়ে করতে চাননা। রাখির কথায়,“ আদিল বলেছিল, আমাকে বিয়ে করলে নাকি ওঁর বোনকে কেউ বিয়ে করবে না”। যদিও তার পরমুহূর্তেই শোনা যায় এসব কথা। প্রসঙ্গত পূর্বেও রাখির প্রেম জীবন নিয়ে চর্চা হয়েছিল নেট দুনিয়ায়। আসলে পূর্বে ‘বিগ বস’ সিজন ১ এবং সিজন ১৪ তে হাজির হয়েছিলেন রাখি সাওয়ান্ত। এরপর ‘বিগ বস’ সিজন ১৫-তেও নিজের চর্চিত প্রেমিক রীতেশকে নিয়ে ঢোকেন রাখি। তবে বেশি দিনের জন্য স্থায়ী হয়নি সেই সম্পর্ক। নেটিজেনদের ধারণা নিজেকে সবসময় চর্চায় রাখতেই হয়তো এমন সকলের সাথে এরূপ প্রেমের অভিনয় করেন রাখি।

google-news-icon

লেটেস্ট খবর