fbpx

Raksha Bandhan 2022: রণবীর থেকে আরিয়ান! রাখি বন্ধনে হাজার হাজার টাকার উপহার কিনতে ব্যস্ত বি-টাউনের ভাইরা

প্রত্যুষা সরকার, কলকাতা: সামনেই আসছে রাখি পূর্ণিমা। সব বোনেরা এদিন তাঁর দাদা ও ভাইয়ের মঙ্গল কামনা করে রাখি পরিয়ে দেবে তাঁদের হাতে। রাখি বন্ধন উৎসবটি কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুর বঙ্গভঙ্গ রোধে দুই দেশের মানুষের মিলনের জন্য ঢেকে ছিলেন। সেই থেকেই ধীরে ধীরে রাখি বন্ধন হয়ে উঠেছে ভাই বোনের ভালবাসার একটি দিন। বোনেরা দাদাকে রাখি পরিয়ে দেয় আর ভাইয়ের দিদি দেয় ভালবেসে বিভিন্ন উপহার। এই ক্ষেত্রে কোনও অংশেই পিছিয়ে নেয় বি-টাউনের তারকারা। রণবীর কাপুর থেকে টাইগার শ্রফ কে কি উপহার দিতে চলেছে বোনকে।

img 20220808 161233

রণবীর কাপুর ও ঋদ্ধিমা সাহানি কাপুর

বলিউডের জনপ্রিয় তারকা রণবীর কাপুর। সম্প্রতি পর পর বেশ কয়েকটি বড় বাজেটের ছবি করেছেন তিনি। তাঁর বোন রিদ্ধিমা সাহানি কাপুর। তাঁদের ভাই বোনের জুটি টিনসেল টাউনের সবচেয়ে প্রিয় ভাইবোন। এই রাখি বন্ধনে রিদ্ধিমা কী উপহার দিতে চলেছেন রণবীর। খুব শীঘ্রই বাবা হতে চলেছেন রণবীর। আর সেই সূত্রেই পিসি হতে চলেছেন রিদ্ধিমা। যদিও এই বছর রাখি মিস হতে পারে রণবীরের। কারণ তিনি এখন তাঁর বেবিমুনে রয়েছেন। তবে রিদ্ধিমা কাছে পিসি হওয়ার থেকে আর বড় উপহার কি হতে পারে।

img 20220808 161142

সারা আলি খান ও ইব্রাহিম আলি খান

সারা এবং ইব্রাহিম বি-টাউনের সবচেয়ে জনপ্রিয় ভাইবোন। তাঁদেরকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখতে পাওয়া যায়। একসঙ্গে পার্টি হোক বা বাড়ির বিভিন্ন মূহুর্ত। তাঁদের খুনশুটির ছবি দেখে ভালো বাসে নেটিজেন। এবার ইব্রাহীম তাঁর প্রিয় বোনের জন্য একটি বড় চমক পরিকল্পনা করেছেন। যদিও সেটা কী তা এখনও জানা যায়নি।

img 20220808 161017

আরিয়ান খান ও সুহানা খান

বলিউডের বাদশাহ কিং খানের দুই সন্তান আরিয়ান খান এবং সুহানা খান। তাঁদের ভাইবোনের সুন্দর মিষ্টি বন্ডিং। এই বছর তারকা ভাইবোনরা রক্ষা বন্ধন উদযাপন করবে, প্রতি বছরের মতো সুহানা পড়াশোনার জন্য ভারতের বাইরে থাকেন। তবে এবার তিনি দেশে তাই রাখি বন্ধন উৎসবে বোনকে একটি দামী উপহার দেওয়ার পরিকল্পনা করেছেন আরিয়ান। সুহানা মান্নাতে রাজকন্যা তাই বাড়ির সবাই তাঁকে খুব ভালবাসে।

img 20220808 160938

সালমান খান, অর্পিতা খান শর্মা এবং আলভিরা খান

সলমন খান ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ভাইজান। বলিউড ছাড়াও ব্যক্তিগত জীবনে রয়েছে তাঁর মিষ্টি দুটি বোন। যাদের তিনি খুবই ভালবাসেন। সব সময় তিনি তাঁর বোনদেরকে বিলাসবহুল বাড়ি,গাড়ি উপহার দিয়ে ভরিয়ে রাখেন। তবে এবার তিনি প্ল্যান করেছেন অর্পিতা খান শর্মা এবং আলভিরা খানকে সবচেয়ে দামি উপহার দেওয়ার।

img 20220808 160830

অর্জুন কাপুর ও অনশুলা কাপুর

অর্জুন কাপুর হলেন তাঁর বোন অনশুলা কাপুরের প্রিয় ভাই। অর্জুন তাঁর বোনের পাশে সমসমই ঢাল হয়ে দাঁড়িয়ে থাকেন। প্রায়শই এটির প্রমাণও পাওয়া যায়। অনশুলা এখনও ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেননি। সোশ্যাল মিডিয়ায়তেও খুব একটা চর্চাতেও থাকেন না তিনি। অর্জুন এই রাখিতে তাঁর বোনকে একটি ডায়মন্ড ব্যান্ড দেওয়ার পরিকল্পনা করেছেন।

img 20220808 160723

টাইগার শ্রফ ও কৃষ্ণা শ্রফ

টাইগার শ্রফ এবং কৃষ্ণা শ্রফ বি-টাউনের সবচেয়ে উপযুক্ত ভাইবোন। টাইগার এবছরের রাখিতে তাঁর বোনকে সবচেয়ে দামী উপহার দেওয়ার পরিকল্পনা করেছে। যা হয়তো তাঁর বোনকে একেবারে চমকে দিতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর