fbpx

Brahmastra: হানিমুনে নাকি? বিয়ের পর আবার বেনারসের জনসমুদ্রের মাঝে মালা-বদল রণবীর-আলিয়ার

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায় বলিউড তারকাদের নিয়ে অনুরাগী মহলে কৌতুহলের শেষ থাকে না। তাঁরা রীতিমতো দিন রাত এক করে বসে থাকেন তাঁদের প্রিয় তারকাদের জীবন যাপন সম্পর্কে জানার জন্য। যার মধ্যে এক এবং অন্যতম নাম হল বলিউড অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং আলিয়া ভাট ( Alia Bhatt )। ইদানিং এই দুই বলিউড জুটি বিশেষ ভাবে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। যদিও এর কারণ হল, তাঁদের ব্যক্তিগত জীবন। বিগত ১৪ ই এপ্রিল জাঁকজমক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়েছিলেন বলিউডের এই দুই লাভবার্ডস। যাকে ঘিরে এক অদ্ভুত উম্মাদনা নজরে এসেছিল নেটিজেনদের মধ্যে।

কিন্তু এই উম্মাদনার রেশ কাটতে না কাটতেই গত ২৭ শে জুন নেটমাধ্যমে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর প্রদান করেন অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )। অভিনেত্রীর দ্বারা প্রকাশিত এই সুসংবাদ সংবাদ প্রচার হওয়ার পরেই বিভিন্ন মহল থেকে আসতে শুরু করে শুভেচ্ছা বার্তা। এমনকী বাদ যায়নি তাঁদের অনুরাগী মহল। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো ভীষণ ভাইরাল হয়েছে। যাতে দেখা গিয়েছে বলিউডের এই দুই লাভবার্ডস রীতিমতো জনসমুদ্রের মাঝে প্রেমে মজে রয়েছেন। আর তাদের গলায় রয়েছে ফুলের মালা। যার পর স্বাভাবিক ভাবেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগতে শুরু করে তবে কি হানিমুনের উদ্দেশ্যে রওনা দিলেন রণবীর আলিয়া? তবে জানা গিয়েছে, তারকাদের এই ভাইরাল দৃশ্যটি তাঁদের আসন্ন সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’ ( Brahmastra )-র।

18c43

শীঘ্রই বলিউডের এই পাওয়ার কাপলের রিয়াল লাইফ কেমিস্ট্রি ফুটে উঠতে চলেছে এই সিনেমার মধ্যে দিয়ে। যা উপভোগ করার জন্য ইতিমধ্যেই চুরান্ত উম্মাদনা দেখা দিয়েছে দর্শকদের মাঝে। সূত্র অনুযায়ী, এই সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিউড পরিচালক অয়ন মুখার্জি। সম্প্রতি গত রবিবার নেট মাধ্যমে মুক্তি পেল এই বলিউড সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’ এর জনপ্রিয় গান ‘কেশারিয়া’। গানটির একটি ঝলক দেখার পর থেকেই নেটমাধ্যমে বেশ চর্চা শুরু হয়েছিল। কিন্তু এই দিন অবশেষে মুক্তি পেল এই গান। সুরকার প্রীতম এর সুর এবং অমিতাভ ভট্টাচার্যের লেখা এই জনপ্রিয় গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং।

18c42

সূত্র অনুসারে, এই গানটি হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কানাড়া এবং মালয়ালম ভাষাতেও মুক্তি পেয়েছে এই গানটি। যা ইতিমধ্যেই নেটমাধ্যমে বেশ ভাইরাল হয়েগিয়েছে। শোনা যায়, এই বলিউড সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’-এর শুভ সূচনার সময় থেকেই রণবীর আলিয়ার রূপকথার কাহিনী শুরু হয়। যা পরবর্তী সময়ে বিয়ের পবিত্র বন্ধনে গিয়ে আবদ্ধ হয়। তবে ইতিমধ্যেই এই বলি তারকা জুটির রিয়াল লাইফ কেমিস্ট্রি দেখেছেন সকলে, কিন্তু এইবার তাঁদের রিল লাইফ কেমিস্ট্রি দেখার জন্য রীতিমতো উদ্গ্রীব হয়ে রয়েছেন সমগ্র অনুরাগী মহল। তবে সূত্র অনুসারে, খুব শীঘ্রই তাদের এই অপেক্ষা ‘ব্রক্ষ্মাস্ত্র’-র মধ্যে দিয়ে অবসান ঘটতে চলেছে।

google-news-icon

লেটেস্ট খবর