fbpx

Ranbir Kapoor: “বাবা হওয়ার জন্য তৈরি ছিলাম না…” নিজ সন্তানকে নিয়ে হটাৎ এ কী বললেন রণবীর

সৌমি ঘোষ,কলকাতা: বলিউডের হট কাপেল রনবীর আলিয়া(Ranbir-Alia) থেকে হবু বাবা-মা। উড বি মাম্মি আলিয়ার(Alia Bhatt pregnancy) ঘোষণার পরই শোরগোল পরে গেছে বলি পাড়ায়। রালিয়ার সন্তানকে ঘিরে মানুষের উত্তেজনা আর শেষ হচ্ছে না। সাংবাদিকদের মুখোমুখি হলেই দিতে হচ্ছে হাজারও জবাব। অবশ্য মোটেই বিরক্ত হচ্ছেন না তাঁরা, বরং খোশ মেজাজেই রয়েছেন রালিয়া জুটি। রনবীর এই মুহূর্তে রয়েছেন ক্লাউড নাইনে।সেখানেই শামসেরা(Shamshera) ছবির প্রচার করছেন তিনি। আর প্রচারের ফাঁকেই YRF স্টুডিওতে একদল সাংবাদিকদের আলাপচারিতা সেরে নিলেন। জানালেন বাবা হওয়ার আনন্দে তিনি খুবই এক্সাইটেড।

বিয়ের আগে চুটিয়ে প্রেম করেছিলেন রালিয়া জুটি, এপ্রিলে গাঁটছড়া বাঁধার কয়েক মাস পরই পেলেন পিতৃত্বের সংবাদ।কিছুটা লজ্জা পেয়েই বললেন রনবীর(Ranbir Kapoor), “বাবা হওয়ার জন্য প্রস্তুত ছিলাম না, কিন্তু এখন রোমাঞ্চিত এবং উচ্ছ্বসিত। আমি সবসময়ই বাচ্চা চাইতাম, আমি আলিয়ার সঙ্গে প্রেমের শুরু থেকেই বাচ্চার কথা বলতাম। আমি চাইতাম আমাদের অনেকগুলি সন্তান হোক।” তিনি আলিয়ার প্রসঙ্গে বলেন, “আজ রাতেই আলিয়া আসবে, প্রায় দু’মাস পর আমাদের দেখা হবে। তবে এর মাঝে রোজ ফোন কলসে যোগাযোগ রাখছি। অনেক প্ল্যানিং করা বাকি সেসব করব। ভবিষ্যতের কথা ভাবলেই রোমাঞ্চকর লাগছে।” সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে থেকেই আদর্শ বাবা হওয়ার প্রশিক্ষণ শুরু করে দিয়েছেন রনবীর। অভিনেত্রী রূপালি গাঙ্গুলীর কাছ থেকে একটি শোয়ে সদ্যোজাত শিশুর যত্ন সম্পর্কে টিপসও নিয়েছেন তিনি। বিশ্বের সবথেকে ভালো বাবা হতে চান রনবীর।
কিন্তু জগ্গা জাসুস অভিনেতা রনবীর এখনও বাচ্চা ধরতেই ভয় পান। তাই ভালো বাবা হতে প্রস্তুত কিনা সেই নিয়ে সন্দেহ প্রকাশ করছেন সকলে। রনবীর এর উত্তরে বলেন, “এখনও যখন আমি একটি শিশুকে কোলে নিই তখন আমি খুব ভয় পাই। আমি জানি না কীভাবে একটি বাচ্চার ঘাড় এবং পিঠ নিরাপদে রেখে দোল দিতে হয়।আমি শামসেরার পরিচালক করণের কাছ থেকে টিপস নিচ্ছি এখন, কারণ মহামারী চলাকালীন তার একটি সন্তান হয়েছে।”সুতরাং তিনি স্পষ্ট জানিয়েই দিলেন, তিনি বাচ্চা মানুষ করতে অপারগ। ট্রেনিং নিয়ে কি সন্তান মানুষ হয় উঠছে প্রশ্ন?

img 20220711 140748

তবে কি আলিয়াকেই সন্তানের সম্পূর্ণ দায়িত্ব নিতে হবে? বলিউড রঙ্গমঞ্চ থেকে বিদায় নিয়ে কাপুর ঘরণী হয়ে উঠবেন আলিয়া? রনবীর বলেন, “আমি চাই না আলিয়ার কেরিয়ার শেষ হয়ে যাক। আলিয়া একজন সুদক্ষ সফল অভিনেত্রী।” তিনি আলিয়াকে তার স্বপ্ন বলি দিতে বারণ করেছেন। রনবীর তার সন্তানের সঙ্গে হ্যান্ডস অন পেরেন্টস হতে চান। আলিয়া বা রনবীর কেউই ছোটবেলায় বাবাকে পাননি, ব্যস্ততার কারণে বাবার থেকে বিচ্ছিন্ন হয়ে যান তাঁরা। মায়েরাই একার হাতে মানুষ করেছেন দুই বলি তারকাকে।রনবীর তার সন্তানকে এমনভাবে মানুষ করতে চাননা। তাঁরা এই নিয়ে আরও পরিকল্পনা করবেন বলে জানিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর