fbpx

বিয়ে বেচেও উপার্জন! নিজেদের বিশেষ দিনের ছবি ভিডিও নেটফ্লিক্সে বেচে কত টাকা কামাল রালিয়া?

অনীশ দে, কলকাতা: অনেকদিনের অনেকরকম গুজবের পর অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt Ranbir Kapoor Marriage)। সারা দেশের নজর যে কয়েকদিন ধরে তাদের বিয়ের দিকে ছিল তা বলাই বাহুল্য। বিয়ে সারার আগের মুহূর্তের কোনো ছবি না দেখা গেলেও বিয়ের পর সোশ্যাল মিডিয়াতে আলিয়া ভাট(Alia Bhatt) তাদের বিয়ের ফ্রেমবন্দি মুহূর্ত শেয়ার করেছেন (Alia Bhatt Ranbir Kapoor Marriage)।

img 20220414 202447

কিন্তু এমন নিরাপত্তার কারণটা কি? অবশেষে জানা গেলো কারন। শোনা যাচ্ছে এক বড়ো ওটিটি প্ল্যাটফর্ম তাদের বিয়ের স্বত্ব কিনেছে প্রায় ১১০ কোটি টাকায় (Alia Bhatt Ranbir Kapoor Marriage)। সেই ওটিটি প্ল্যাটফর্মে বিয়ের প্রথম ঝলক এবং ভিডিও দেখতে পাবেন সাধারন মানুষরা। জানা যাচ্ছে এই কারণেই বিয়ের অনুষ্ঠানে (Alia Bhatt Ranbir Kapoor Marriage) নিষিদ্ধ ছিলেন সাংবাদিক ও পাপারাতজিরা।

ranbir alia 1

কয়েকদিন আগেই ভিকি কৌশল(Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের(Katrina Kaif) বিয়ে হয়। সেখানেও কঠোর ঘেরাটোপের মধ্যে দুজনে পরিণয় সারেন। তখন জানা গিয়েছিল নামকরা ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম তাদের বিয়ের স্বত্ব কিনেছিল। তবে কি এইবার রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia hatt) একই পথে হাঁটতে চলেছেন (Alia Bhatt Ranbir Kapoor Marriage)।

img 20220414 202814

কিন্তু এই গুঞ্জনের আরম্ভ হয় একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে। আসলে রণবীর (Ranbir Kapoor) ও আলিয়ার (Alia Bhatt) বিয়ের শুভকামনা জানায় Netflix (Alia Bhatt Ranbir Kapoor Marriage)। তারপরেই নেটিজেনদের মনে একটিই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, তবে কি ভিকি ও ক্যাটরিনার মত তারাও নিজেদের বিয়ের স্বত্ব বিক্রি করতে চলেছেন (Alia Bhatt Ranbir Kapoor Marriage)।

আরও পড়ুন:বহু প্রতীক্ষার পর সাতপাঁকে বাঁধা পরল আলিয়া রাণবীর, রইল বিয়ের সম্পূর্ণ এলবাম

রণবীর কাপুর (Ranbir Kapoor) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) দীর্ঘদিনের ভালোবাসা সম্পর্কে অনেকেই অবগত। এমনকি অনুরাগ বাসুর ছবি জাজ্ঞা জাসুস(Jagga Jasoos) এর ছবির শুটিং করতে লেগে যায় প্রায় ৫ বছর, যার অন্যতম কারণ রণবীর (Ranbir Kapoor) ও ক্যাটরিনার (Katrina Kaif) প্রেম বিচ্ছেদ। যার প্রভাব পড়েছিল সিনেমা সহ তার প্রচারে (Alia Bhatt Ranbir Kapoor Marriage)।

google-news-icon

লেটেস্ট খবর