fbpx

Brahmastra: একেবারে শিব-পার্বতী! অভিমান ভুলে ফের জুটি বাঁধলেন বলিপাড়ার দুই প্রাক্তন

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সমগ্র বলিউড তথা সিনেমা প্রেমিদের মধ্যে এক অদ্ভুত উম্মাদনা নজরে এসেছে। যার অন্যতম কারণ হল, বলিউডের অন্যতম বহুল প্রতিক্ষিত সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’ ( Brahmastra ) । সূত্র অনুযায়ী, আগামী 9ই সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। যাতে মুখ্য চরিত্রের অভিনয় করতে দেখা যাবে, অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt ) কে। ইতিমধ্যেই এই সিনেমার জনপ্রিয় গান ‘কেশারিয়া’ নেটমাধ্যমে মুক্তি পেয়েছে, যাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছে সঙ্গীতেপ্রেমীদের মধ্যে।

তবে বেশ কিছু দিন আগে পর্যন্ত এক গুঞ্জন শোনা গিয়েছিল বলিপাড়া জুড়ে, আসন্ন এই সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’-তে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে ( Deepika Padukone )। শুধু তাই নয়, সিনেমাতে অভিনয় করতে পারেন বলিউড বাদশাহ শাহরুখ খানও। যাকে কেন্দ্র করে রীতিমতো হৈচৈ রব উঠেছিল অনুরাগীদের মাঝে। কিন্তু এরই মাঝে মুক্তি পেল ‘ব্রক্ষ্মাস্ত্র’ সিনেমার ট্রেলার। তবে এই সিনেমাতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ( Deepika Padukone ) অভিনয় করা নিয়ে গুঞ্জন শোনা গেলেও তা পুরোপুরি ভুয়ো বলে আখ্যা দেওয়া ভুল হবে।

20c41

কারণ সূত্র অনুযায়ী, বড় পর্দায় ‘ব্রক্ষ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার পর খুব শীঘ্রই আসতে চলেছে এর দ্বিতীয় ভাগ। সেখানেই একত্রে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা রণবীর কাপুর। শুধু তাই নয়, এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা শাহরুখ খানকেও। শোনা গিয়েছে, এই সিনেমাতে দীপিকা পাড়ুকোন পার্বতীর চরিত্রে অভিনয় করতে চলেছেন। আর সম্ভবত মহাদেবের ভুমিকায় অভিনয় করতে চলেছেন রণবীর কাপুর। অর্থাৎ ফের একবার মহাদেব পার্বতীর প্রেম কাহিনী দেখতে পাবেন দর্শকরা।

বলিউড পরিচালক অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ -এর প্রথম ভাগে শিবের চরিত্রে ফুটে উঠতে চলেছেন অভিনেতা রণবীর কাপুর এবং ইশা অর্থাৎ পার্বতীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে। সূত্র অনুযায়ী, আজ থেকে বিগত পাঁচ বছর আগে এই সিনেমা তৈরি করার ঘোষণা করেছিলেন পরিচালক। কিন্তু করোনা সংক্রমণের জেরে তাঁর এই পরিকল্পনা রীতিমতো ভেস্তে যায়। হিন্দু পুরাণের উপর ভিত্তি করে তৈরি ‘ব্রক্ষ্মাস্ত্র’-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর নেটমাধ্যমে নেটিজেনদের বিভিন্ন রকম মন্তব্যের শিকার হয়েছিলেন সিনেমার পরিচালক। কিন্তু সেই সমস্ত আলোচনার আপাতত ইতি ঘটেছে রণবীর-দীপিকা জুটির বড় পর্দায় ফিরে আসার খবর সামনে আসতেই।

google-news-icon

লেটেস্ট খবর