fbpx

বাবা হওয়া আর হল না! নিজেকে ‛কাকা’ বলেই মান্যতা দিলেন ঋষি-পুত্র রণবীর কাপুর

জয়িতা চৌধুরি, কলকাতাঃ সম্প্রীতি মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন আলিয়া ভাট ( Alia Bhatt )। কাপূর ঘরণী স্বয়ং নিজের সোনেগ্রাফি সেশনের একটি ছবি ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করে জানিয়েছেন সুখবরটি। আর তারপরই শোরগোল পড়ে গেছে নেটমাধ্যমে। আলিয়ার উড বি মাম্মি ( Would be mother Alia) হওয়ার খবর এখন বি-টাউনের ‘হট টপিক’। এই মুহুর্তে দাড়িয়ে রণবীর- আলিয়ার জীবনের প্রতিটি মুহূর্ত জায়গা করে নিচ্ছে পেজ থ্রি-র ( Page 3 ) পাতায়।

এবার সেই তালিকায়ে নতুন সংযোজন। হবু বাবা রণবীর কপুর নিজেকেই নিজে কুল আঙ্কেল ( Ranbir Kapoor addressed himself as ‘Uncle’ ) বললেন। আর সেই কথা শুনেই কপালে চিন্তার ভাঁজ রালিয়া ( Ralia ) জুটির ভক্তদের। এই না কিছুদিন আগেই জুনিয়র কপুরের ( Junior Kapoor ) জন্য শপিং করছিলেন? হঠাত্ বাবা থেকে হঠাাৎ কাকা কী করে হয়ে গেলন কি করে? সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর কপুর ( Ranbir Kapoor ) নিজেকে নিজেই দ্য কুল আঙ্কেলের তকমা দেন।

rk 1

রণবীর জানান, বাচ্চাদের সঙ্গে তিনি খুব ভালো মিশতে পারেন। ভাগ্নে-ভাগ্নিদের সঙ্গে ভীষণ ভালো সম্পর্ক তার। তুতো ভাই বোনদের সঙ্গে ছোটবেলার সুসম্পর্কের কথা বলতে গিয়ে রণবীর আরো জানান সামারা ( Samara Sahni) যার বয়স মাত্র এগারো বছর ছোট্টবেলায় তাঁর সঙ্গে ভালো বন্ডিং ছিল। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে নাকি সামারা একটু লাজুক হয়ে গিয়েছে। তবে এখনও তিনি সবার কাছেই কুল আঙ্কল। তবে ‘কাক’ ডাক একেবারেই অপছন্দ ঋষিপুত্রের। পরিবারের ছোটরা তাঁকে নাকি ‘RK’-বলে ডাকেন। অভিনেতার মতে, ‘RK’শব্দটাই সুপার কুল।

rk 2

সাক্ষাৎকারের মাঝে তাঁকে ট্যাটু প্রসঙ্গেও জিজ্ঞাসা করা হয়। কারন, সম্প্রীতি রণবীর নাকি তাঁর সন্তানের নামে ট্যাটু করাবেন বলে মনস্থ করেন। তবে এদিন তিনি জানান এই মুহূর্তে আপাতত সেই রকম কোনও প্ল্যানিং নেই। অন্যদিকে রণবীর কপুর ও আলিয়া ভাট ( Ranbir- Alia) জুটির প্রথম ছবি ব্রহ্মাস্ত্র ( Bramhastra ) এখন মুক্তির অপেক্ষায়। এই ছবিরশ্যুটিং সেট থেকেই রণবীর কপুর ও আলিয়া ভাটের ( Ranbir Kapoor and Alia Bhatt news ) মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল।

তবে অনেক নেটনাগরিক বলছেন প্রেগনেসির খবর নাকি নেহাতই পিআর। আসলে সবই নাকি ছবির প্রমোশন ( Bramhastra promotion )। সে যাই হোক, এই বিষয়ে আলিয়া ( Alia Bhatt ) জানান, “এই ধরণের ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া আমার ফিল্মি কেরিয়ারে নতুন অভিজ্ঞতা। ভবিষ্যতে আর কখনও এই ধরনের ছবিতে অভিযোগ আসবে কিনা সেটাও অজানা। তবে দর্শককে এই ছবি হতাশ করবে না বলেই আমার আশা।”

google-news-icon

লেটেস্ট খবর