fbpx

Ranbir Kapoor: যমজ সন্তানের বাবা রণবীর? নিজের মুখেই জানালেন খুশির খবর

অহেলিকা দও, কলকাতা : বিয়ের দু-মাসের মধ্যেই মা-বাবা হওয়ার সুখবর ঘোষণা করেছেন রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং আলিয়া ভাট ( Alia bhatt )। স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে নিজের গর্ভবতী হওয়ার পোস্ট শেয়ার করেছেন আলিয়া। তারপর শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই তারকা দম্পতি। তবে শোনা যাচ্ছে, এক নয় যমজ সন্তানের বাবা হতে চলেছে রণবীর।

শামশেরা সিনেমার প্রচারে ইদানীং ব্যস্ত রণবীর কাপুর। এই সিনেমার প্রচারেই নিজের পিতৃত্ব প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। সম্প্রতি, এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা রণবীর কাপুরকে দুটি সত্য ও একটি মিথ্যার খেলা খেলতে বলা হয়েছিল। কয়েক সেকেন্ড ভাবার পর অভিনেতা বলেন, ‘আমার যমজ সন্তান হবে। আমি একটি খুব বড় পৌরাণিক ছবির অংশ হতে যাচ্ছি। আমি কাজ থেকে দীর্ঘ বিরতি নিচ্ছি।’

ranbir kapoor

তড়িঘড়ি করে ভক্তরা স্যোশাল মিডিয়ায় কমেন্ট বক্সে গিয়ে অনুমান করার চেষ্টা চালায়। আমরা সকলেই জানি একটি বড় পৌরাণিক ছবি ব্রহ্মাস্ত্র’য়ে রণবীরের উপস্থিতি কারও অজানা নয়। যমজ সন্তান হওয়া এবং কাজ থেকে দীর্ঘ বিরতি নেওয়ার মধ্যে একটি মিথ্যে বেছে নিতে হয়েছিল ভক্তদের। ফলে কাজ থেকে বিরতি নেওয়াটা মিথ্যা তার কারণ পরপর কাজ করবেন তিনি এখন। তাই পরে থাকে তিনি যমজ সন্তানের বাবা হতে চলেছেন। ভক্তরা অনুমান করেছেন এটাই সত্যি।

ranbir kapoor

ভক্তদের দাবি, ‘দীর্ঘ বিরতি, এটি একটি মিথ্যা’, অন্য একজন মন্তব্য করেছেন, ‘ওএমজি তাঁদের যমজ সন্তান হবে হয়তো এটাই সত্যি।’ আবার একজন বলেছেন, ‘কাজ থেকে দীর্ঘ বিরতি মিথ্যা বলে মনে হচ্ছে কারণ সে সবে ফিরে এসেছে। তাছাড়া তাঁর কাছে ব্রহ্মাস্ত্র, পরে আরও ২টি সিনেমা রয়েছে। এছাড়াও অনেকের সাথে জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর। ইতিমধ্যে এই খবর শোরগোল ছড়িয়েছে নেট দুনিয়ায়।

google-news-icon

লেটেস্ট খবর