fbpx

স্ত্রী’কে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ রণবীর! সর্বসম্মুখেই অমিতাভের সঙ্গে তুলনায় ক্ষোভে ফুঁসছে বিগ বি অনুরাগীরা

অনীশ দে, কলকাতাঃ মাত্র কয়েকমাস আগেই বিয়ে সেরেছেন রনবীর (Ranbir Kapoor) আলিয়া (Alia Bhatt)। একপ্রকার চুপিসারেই প্রেম হয় তাদের। আলিয়া একাধিকবার জানিয়েছেন রনবীর তাঁর ক্রাশ। তবে রনবীরের তরফ থেকে তেমন কোনও ইঙ্গিত পাওা যায়নি। তবে অবশেষে ২০১৭ সালে ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং চলাকালীন একে অপরের প্রেমে পরেন রনবীর আলিয়া। রনবীর আগেই জানিয়েছিলেন, আলিয়া একজন দুর্দান্ত অভিনেত্রী। কিন্তু এবার তিনি আলিয়াকে স্বয়ং বিগ বি’র (Amitabh Bachchan) সঙ্গে তুলনা করে ফেললেন। রনবীর বলেছেন, প্রথম ছবিতে আলিয়ার অভিনয় দক্ষতা তেমন ফুটে না উঠলেও তাঁর দ্বিতীয় ছবি দেখে রনবীর আলিয়ার ভক্তে পরিনত হন।

ranbir 9

রবিবার ব্রহ্মাস্ত্র (Brahmastra)-এর প্রথম গান ‘কেসরিয়া’ মুক্তি পায়। অরিজিত সিং (Arijit Singh)-এর গলা এবং প্রীতমের সুর গানটিকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। এইদিন ‘কেসরিয়া’ উপলক্ষে ছবির কেন্দ্রীয় চরিত্র আলিয়া ভাট এবং পরিচালক অয়ন মুখার্জী (Ayan Mukherjee) ইন্সটাগ্রামে লাইভ করেন। সেখানে পরে রনবীরকেও (Ranbir Kapoor) দেখা যায়। ভক্তদের বিশেষ কয়েকটি প্রশ্নের উত্তর দেওয়াই ছিল এই লাইভের মুখ্য উদ্দেশ্য। এক ভক্ত জানতে চান, আলিয়ার (Alia Bhatt) অভিনয় রনবীরের কেমন লাগে? এই প্রশ্নের উত্তরে রনবীর জানান, আলিয়ার দ্বিতীয় ছবি ‘হাইওয়ে’ দেখার পর তিনি অয়নকে বলেছিলেন, ‘এই মেয়েটা তো অমিতাভ বচ্চনের মত অভিনেতা’।

ranbir 8

‘হাইওয়ে’ ছবিটির পরিচালক ছিলেন ইমতিয়াজ আলি। যার সঙ্গে পরবর্তীতে তামাশা ছবিতে কাজ করেছেন রনবীর কাপুর। রনবীরের পাশাপাশি এই ছবিতে উপস্থিত ছিলেন তাঁর প্রাক্তন দীপিকা পাডুকোন। রনবীরের কথা শুনে আলিয়ার গালদুটো লজ্জায় লাল হয়ে যায়। রনবীর অবশ্য এও বলেন, এখন তাদের বিয়ে হয়ে গেছে বলে হয়তো সবাই ভাবছে যে স্ত্রীয়ের মন রাখতেই এমনটা বলছেন অভিনেতা। রনবীর এবং আলিয়া আরও জানান, যে প্রথমদিকে ব্রহ্মাস্ত্র ছবিতে তাদের একসঙ্গে কোনও গান ছিল না। তারপর রনবীর কাপুর স্বয়ং ছবির পরিচালককে বলেন এই গানের কথা।

ranbir 10

এই মুহূর্তে রনবীর ব্যাস্ত শামশেরার (Shamshera) প্রচার নিয়ে। এই ছবিতে তাঁর পাশাপাশি দেখা যাবে, সঞ্জয় দত্ত (Sanjay Dutt), বানী কাপুরকে। যশ রাজ ফিল্মসের (YRF) ছাতার তলায় তৈরি এই ছবির পরিচালনা করেছেন করন মালহত্রা। অন্যদিকে আগস্ট মাসে মুক্তি পেতে চলেছে আলিয়া ভাট, বিজয় বর্মা এবং শেফালি শাহ অভিনীত ‘ডারলিংস’। আর সেপ্টেম্বরের ৯ তারিখ মুক্তি পেতে চলেছে আলিয়া-রনবীরের ‘ব্রহ্মাস্ত্র’। বড়পর্দায় এই যুগলের অভিনয় দর্শকের মন কাড়তে পারে কি না, এখন সেতাই দেখার অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর