fbpx

“শ্য়ুটিংয়ের সময় শুধু মার খেতে হত!” পরিচালক সঞ্জয় লীলা বনশালিকে নিয়ে এ কি বললেন রণবীর

মন্টি শীল, কলকাতা : ইনি বলিউডের একজন সফলতম জনপ্রিয় অভিনেতা তথা কাপুর বংশের চতুর্থ প্রজন্মের সন্তান হিসেবে পরিচিত। কাপুর বংশের পরম্পরা মেনেই তিনি প্রবেশ করেছেন অভিনয়ের জগতে। ইদানিং এই জনপ্রিয় অভিনেতা সমগ্র নেট দুনিয়া জুড়ে বিশেষ আলোচিত। নিঃশ্চই বুঝতে পারছেন এখানে কোন বলিউড অভিনেতার কথা আলোচনা করা হচ্ছে, তিনি আর কেউ নন অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor )। বিনোদনের জগৎ ছাড়া অভিনেতাকে বিশেষ একটা সোশ্যাল মিডিয়াতে স্বক্রিয় থাকতে দেখা যায় না। কিন্তু অনুরাগী মহলে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই।

সম্প্রতি গত ১৪ ই এপ্রিল বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor )। যাকে কেন্দ্র করে তাঁর অনুরাগীদের মনে দেখা গিয়েছিল এক অভূতপূর্ব উৎসাহ এবং উম্মাদনা। কিন্তু এই উম্মাদনার রেশ কাটতে না কাটতেই বলিউডের এই নব দম্পতির জীবনে নতুন অতিথি আগমনের বার্তা পেয়েছে তাঁর অনুরাগীরা। যাকে কেন্দ্র করে ফের একবার হইচই পড়ে গিয়েছে সমগ্র নেট দুনিয়া জুড়ে। কিন্তু এই সুসংবাদের মাঝেই এক বিষন্নতার সৃষ্টি হয়েছে অভিনেতার অনুরাগী মহলে।

4c23

ঘটনার সূত্রপাত ঘটেছিল অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor )এর এক বিশেষ সাক্ষাৎকারকে কেন্দ্র করে। সেখানে অভিনেতা বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনশালি ( Sanjay Leela Bansali ) এর সঙ্গে কাজ করার ভয়াবহ অভিজ্ঞতা কথা প্রকাশ করেছেন। অভিনেতার বক্তব্য, ‘পরিচালক তাকে শ্যুটিংয়ের সেটে কোনও রকমের সুযোগ সুবিধা প্রদান করতেন না। তিনি সকলের সঙ্গে যেরকম আচরণ করতেন, তাঁর সঙ্গে ঠিক তেমনটাই করতেন। এমনকী ছোটখাটো ভুলের দরুন মারধর, গালিগালাজ করতেন।’ তবে অভিনেতা পরিচালকের এই ব্যবহারকে খারাপ ভাবে একেবারেই নেননি।

4c22

রণবীরের ( Ranbir Kapoor ) মতে, ‘পরিচালকের সেই দিনের কঠোর ব্যবহার তাকে বর্তমানে এত সফল করে তুলতে সহায়তা করেছে।’ সূত্র অনুযায়ী, অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) পরিচালক সঞ্জয় লীলা বনশালি ( Sanjay Leela Bansali ) পরিচালিত ‘ব্ল্যাক’ সিনেমাতে একজন সহপরিচালক হিসেবে কাজ করছেন। এরপর ২০০৭ সালে সঞ্জয় লীলা বনশালি ( Sanjay Leela Bansali )পরিচালিত ‘সাওয়ারিয়া’ ( Sawariyaan ) থেকে বলিউডে আত্মপ্রকাশ করেন অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor )। এরপর একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন অভিনেতা। এমনকী সম্প্রতি মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া জুটি অভিনিত সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই উম্মাদনা নজরে এসেছে সিনেমা প্রেমীদের মধ্যে। কিন্তু এরই মধ্যে অভিনেতার এই মন্তব্য স্বাভাবিক ভাবেই শোরগোল ফেলে দিয়েছে বিনোদন জগতে।

google-news-icon

লেটেস্ট খবর