fbpx

বেঞ্চের তলা দিয়ে শিক্ষিকার পায়ের দিকে কুনজর! ধরা পড়তেই কঠিন শাস্তি পেয়েছিলেন রনবীর কাপুর

বলিউডের চকোলেট বয় রনবীর কাপুরের জনপ্রিয়তা নিয়ে আর নতুন করে বলার কিছুই নেই। আট থেকে আশির হার্ট থ্রব তিনি। অগুনতি মহিলা ভক্তদের প্রতি রাতেই ঘুম ওড়ে তাকে ভেবেই। সেই রনবীরই নাকি এমন কান্ড ঘটিয়েছিলেন যার জেরে কঠিন শাস্তি পেতে হয়েছিল অভিনেতাকে। কিশোর বয়সে কম বেশি দুষ্টমি আমরা সকলেই করে থাকি, কিন্তু রনবীরেরটা যাকে বলে পাকামি।

এই পর্যন্ত তার প্রেমিকার তালিকাও নেহাৎ কম বড় নয়। ছোট থেকেই এসব ব্যাপারে তিনি বেশ সিদ্ধহস্ত। জানা যায়, ছেলেবেলায় বেঞ্চের তলা দিয়ে স্কুলের শিক্ষিকার পায়ের দিকে কুনজরে তাকাতেন রনবীর কাপুর। তখন তিনি সবে ক্লাস ২, ওই বয়সেই ইংরেজি শিক্ষিকাকে দেখলেই নাকি মনে প্রজাপতি উড়ত রনবীরের।

Ranbir kapoor,alia bhatt,ranbir kapoor gossip,Bollywood gossip,রনবীর কাপুর,আলিয়া ভাট,বলিউড,বলিউড গসিপ

সেই শিক্ষিকা স্কার্ট পরে স্কুলে আসতেন, তাই রনবীরের চোখও অজান্তেই চলে যেত শিক্ষিকার পায়ের দিকে। তবে একদিন এই দুষ্টুমি করতে গিয়ে হাতেনাতে ধরাও পড়েছিলেন অভিনেতা। শুধু তাই নয় তার এই দুষ্টমির কথা বাড়ি অবধি পৌঁছে দিয়ে, ডেকে পাঠানো হয়েছিল রনবীরের না নীতু কাপুরকে। ওই বয়সে ছেলের এই কুকীর্তির কথা শুনে বেশ লজ্জা পেয়েছিলেন নীতু।

এক সাক্ষাৎকারে নিজেই ছোটবেলার এই দুষ্টুমির কথা স্বীকার করেছিলেন রনবীর। তবে বর্তমানে এই ফ্লার্টিং কিং কিন্তু এক্কেবারে আলিয়ার আঁচলে বাধা। প্রেমিকাকে যেন চোখে হারান তিনি। শোনা যাচ্ছে, খুব শিগগিরই বিয়েও করবেন তারা। আলিয়ার আগে রনবীর বেশ কয়েকটি সম্পর্কে জড়িয়ে ছিলেন। তাদের মধ্যে অন্যতম অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন। কিন্তু একটি সম্পর্কও শেষ পর্যন্ত টেকেনি।

google-news-icon

লেটেস্ট খবর