fbpx

Ranbir kapoor: “মাধ্যমিকে টেনেটুনে পাশ”,নিজেকে কাপুর ফ্যামিলির সবচেয়ে উচ্চশিক্ষিত বললেন রনবীর

কথায় আছে,”পড়াশোনা করে যে, গাড়ি ঘোড়া চড়ে সে”। কিন্তু বি টাউনের কাপুর পরিবারকে দেখলে সে ধারণা আমূল বদলে যাবে। মাধ্যমিকের গন্ডী না পেরিয়েও কোটি কোটি টাকার মালিক এই রাজকীয় পরিবার। কাপুর পরিবারের রাজপুত্র নিজেই ফাঁস করেছেন এই কথা। এমনকি এতে কোনো আক্ষেপ নেই কাপুর ফ্যামেলির বরং টেনেটুনে পাশ করলেই তারা গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করেন। ভাবতে পারেন! রনবীর কাপুরের দেওয়া সাক্ষাৎকারেই উঠে এল এই চাঞ্চল্যকর তথ্য।

 

শামশেরা ছবির প্রচারে গিয়েই পরিবারের গোপন কথা ফাঁস করেন তিনি।ইন্সটাগ্রাম ইনফ্লুয়েন্সার ডলি সিংয়ের সাথে কথা বলতে গিয়ে উঠে আসে এসমস্ত বিস্ফোরক তথ্য। বিগত চার পুরুষ ধরে বলিউডে রাজ করছে কাপুর পরিবার। পৃথ্বীরাজ কাপুর থেকে ঠাকুরদা রাজ কাপুর,বাবা ঋষি কাপুর এবং অন্যান্য আত্মীয়রা সকলেই অভিনয় করেছেন চুটিয়ে, অথচ শিক্ষাগত যোগ্যতা বলতে কিছুই ছিল না তাদের। এর আগে ২০১৭ তে একটি সাক্ষাৎকারে নিজেকে সবচেয়ে শিক্ষিত বলেন রনবীর। তিনি বলেন, “আমার পরিবারের ইতিহাস তেমন ভালো নয়। আমার বাবা অষ্টম শ্রেণীতে, আমার চাচা নবম শ্রেণীতে এবং আমার দাদা ষষ্ঠ শ্রেণীতে ফেল করেছিলেন। আমি আসলে আমার পরিবারের সবচেয়ে শিক্ষিত সদস্য।”

জানলে আশ্চর্য হবেন, রনবীর কাপুর নিজে মাধ্যমিক পাশ।কাপুর পরিবারের কাছে এটাই উচ্চশিক্ষা। এবং তিনি আরো বলেন ডলিকে আরো বলেন, মাধ্যমিকে মাত্র ৫৩.৪ শতাংশ নম্বর পেয়েছিলেন তিনি। তাতে কি! রনবীর বলেন,“যখন আমার রেজাল্ট এল, তখন আমার পরিবার এত খুশি হয়েছিল যে তারা আমার জন্য একটি বিশাল পার্টির আয়োজন করেছিল। তাদের কোনো প্রত্যাশা ছিল না। আমি আমার পরিবারের প্রথম ছেলে যে দশম পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।” ডলি অবশ্য এতে খুশি হয়ে জানান,’কাপুর পরিবার পড়াশোনায় দুর্বল হলেও,অভিনয়ে দুর্দান্ত’। এতে অবশ্য খুশি হন বলিউড রাজপুত্র রনবীর।পড়াশোনায় দুর্বলতার কারণে অঙ্ক, বিজ্ঞানকে এড়িয়ে চলতেন রনবীর। অ্যাকাউন্টেসিতে পড়াশোনা চালিয়েছেন।পড়াশোনা নিয়ে একটাই কথা,”বহৎ কমজোর থা”। স্কুল শেষ করার পর, 2007 সালে বলিউডে আত্মপ্রকাশ করার আগে রণবীর বিদেশে অভিনয় এবং চলচ্চিত্র নির্মাণের ক্লাস নেন।

বলা হয়, বলিউড নেপোটিজমের আঁতুড়ঘর। রনবীরের কথা নিয়ে তাও বিতর্কও হয়েছে অনেক। অবশ্য অনেকে মনে করেন, কাপুর পরিবারের রক্তে আছে অভিনয়। অন্তত রনবীরের ক্ষেত্রে তো সেটা স্পষ্ট। রণবীরকে পরবর্তীকালে শামশেরাতে দেখা যাবে। এই সিনেমায় সঞ্জয় দত্ত এবং বাণী কাপুরও অভিনয় করেছেন। ফিল্মটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

google-news-icon

লেটেস্ট খবর