fbpx

Rani Mukherji: টাকা যেন জলের মতো! কোটি টাকায় ফ্ল্যাট কিনে টাইগার-দিশার নতুন প্রতিবেশী রানি

Rani Mukherji: কোটি টাকার বিলাসবহুল বহুল ফ্ল্যাট। জানলা দিয়ে হাত বাড়ালেই সাগর। প্রতিবেশী হিসেবে টাইগর শ্রফ আর দিশা পাটানি। কেন ব্যয় করলেন এত টাকা?

বঙ্গকন্যা হলেও বলিউডের রানি তিনি। নব্বই দশকের রাজত্ব ছিল তাঁর। ‘রাজা কি আয়েগি বরাত’ ছবিতে বলিউডে অভিষেক হয় রানির (Rani Mukherji) । তারপর থেকেই একের পর এক সুপারহিট সিনেমার জনপ্রিয় মুখ রানি মুখার্জি। একটাসময়ে চুটিয়ে সিনেমা করেছেন অভিনেত্রী।তবে এখনও ফিকে হয়নি তাঁর গ্ল্যামার। যে সিনেমায় হাত দিয়েছেন তাতেই বলেছে সোনা। হিচকি,মরদানি, বান্টি আর বাবলি ২-র মতো সিনেমাতে দিয়েছেন অভিনয় দক্ষতার পরিচয়।

তবে আগের মতো আর তাকে দেখা যায় না বলিউড চত্বরে।২০১৪ সালে যশরাজ প্রোডাকশনের কর্ণধার আদিত্য চোপড়ার ঘরণী হয়েছেন রানি। সেসময় থেকেই বাইরে কাজের জগতের চেয়ে মন দিয়ে সংসার করছেন অভিনেত্রী। ২০১৫ সালে জন্ম হয় রানির মেয়ে আদিরার।এখন তার জীবন জুড়ে রয়েছে সন্তান। তবে বলিউডের নাগালের বাইরে নেই তিনি। সম্প্রতি মুম্বাইয়ের খার এলাকায় কিনেছেন বিলাসবহুল আবাসন।
img 20220811 225035

ফ্ল্যাটের জানলায় চোখ রাখলেই অদূরে সমুদ্র। এছাড়াও রয়েছে পার্কিং, ফিটনেস স্টুডিও, মক রক ক্লাইম্বিং, স্কাই ওয়াচিং বারান্দার মতো অঢেল সুযোগ সুবিধা। হাত বাড়ালেই বন্ধু মহল। পাশেই রয়েছেন টাইগার শ্রফ, দিশা পাটানি থেকে শুরু করে ক্রিকেটার হার্দিক ও ক্রুণাল পান্ডিয়ার আবাসন।২২ তলায় তার সাধের ঘর ৩৫৪৫ স্কোয়ার ফিট জায়গা নিয়ে আর এসবের জন্য রানির ব্যয় হয়েছে মাত্র ৭ কোটি।

আলিয়া, ক্যাটরিনা একাধিক বলিউড হিরোইনদের যখন মাতৃত্বের সংবাদ আসছে, তখনই ‘শামশেরা’ ছবির মুক্তির পর সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন রানি।পরেছিলেন গাড় সবুজ রঙের একটি শারার। গোলাপি ওড়ানার সাহায্যে হাত দিয়ে স্ফীত পেট ঢেকে রাখছিলেন। কিন্তু ক্যামেরা এড়িয়ে আর যাবেন কোথায়? তাই রানির বেবি বাম্প চোখে পড়েছে অনেকেরই। যদিও রানি বা আদিত্য কেউই এব্যাপারে মন্তব্য করেননি। কিন্তু সবার ধারনা ছোট্ট নতুন অতিথির আগমনের আগেই নতুন আস্তানার ব্যবস্থা করলেন বাবা-মা আদিত্য-রানি।

google-news-icon

লেটেস্ট খবর