fbpx

হোটেলের ঘরে বিবাহিত সহ-অভিনেতার সঙ্গে ধরা পড়েন রানি! অতীতের সেই অন্ধকারে আজও ডুবে গোটা বি-টাউন

এক মেয়ে এবং স্বামীর সঙ্গে সুখের সংসার বেঁধেছেন রানি। কিন্তু আদিত্যর আগেও এক ব্যক্তির সঙ্গে নাম জড়ায় অভিনেত্রীর।

অনীশ দে, কলকাতা: এই মুহূর্তে বলিউডে তেমন ক্রমাগত কাজ না করলেও তাঁর প্রতি দর্শকদের ভালোবাসা যে এতটুকুও কমেনি তা তাঁর ছবি আসলেই বোঝা যায়। তিনি রানি মুখার্জি (Rani Mukherji)। হিচকি হোক কিংবা মর্দানি সব ছবিতেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন অভিনেত্রী। এখন আদিত্য চোপড়ার ঘরণী তিনি। এক মেয়ে এবং স্বামীর (Aditya Chopra) সঙ্গে সুখের সংসার বেঁধেছেন রানি। কিন্তু আদিত্যর আগেও এক ব্যক্তির সঙ্গে নাম জড়ায় অভিনেত্রীর (Rani Mukherji)। শোনা যায়, দু’জনকে একই ঘরে অস্বস্তিকর অবস্থায় দেখা পর্যন্ত যায়, কিন্তু শেষমেশ সেই সম্পর্ক আর পূর্ণতা পায়নি। সেই ব্যক্তির সঙ্গে একাধিক ছবিতে অভিনয় পর্যন্ত করেছেন রানি (Rani Mukherji)। কে সেই অভিনেতা?

rani affair

গোবিন্দা (Govinda), একসময়ের সুপারস্টার যেন আজকে লাইমলাইটের ধরা ছোঁয়ার বাইরে। কিন্তু যখন তিনি (Govinda) ক্যারিয়ারের শীর্ষে তখন এই বঙ্গ তনয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। জুটি বেঁধে একাধিক ছবিতে অভিনয় করেছেন তাঁরা। হদ করদি আপনে ছবিটি শ্যুটিং চলার সময় নাকি দু’জনের ঘনিষ্টতা বেড়ে যায় বেশ কয়েক গুণ। শোনা যায়, এই ছবির শ্যুটিং সেরে যে হোটেলে রানি উঠেছিলেন সেখানে দেখা মেলে গোবিন্দার (Govinda), তাও আবার নিশুতি রাতে। এক সাংবাদিককে সাক্ষাৎকারের কথা দিয়েছিলেন রানি। বেশ রাতের দিকে যখন সেই সাংবাদিক রানির সাক্ষাৎকার নিতে পৌঁছান, তখন তিনি যা দেখেন তা পরবর্তীতে পাঁচ কান হতেই বড় সমস্যার সম্মুখীন হন রানি ও গোবিন্দা।

rani 2

হোটেলের দরজা খুলতেই সাংবাদিক দেখেন, গোবিন্দা রানির ঘরে রাতের পোশাকে ঘুরে বেড়াচ্ছেন এবং রানি সেই মুহূর্তে অস্বস্তিকর অবস্থায় ছিলেন। আর এই কথা পরে চাউর হতেই সমস্যায় পড়েন গোবিন্দা। অভিনেতার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যান বলে জানা যায় কিন্তু পরবর্তীতে আবার তাঁকে ফিরিয়ে আনেন গোবিন্দা। রানিকে একাধিক উপহারও দিয়েছিলেন গোবিন্দা, বাড়ি গাড়ি কিছুই বাদ পড়েনি। শেষমেশ অবশ্য তাঁদের সম্পর্ক আর পরিণতি পায়নি। পরবর্তীতে রানিকে ভুলে নিজের স্ত্রী সুনিতা আহুজার সঙ্গেই সংসারে মন দেন তৎকালীন সুপারস্টার।

rani 4

সময়ের সঙ্গে এখন গোবিন্দা এবং রানির কাজের পরিমাণ কমেছে। একদিকে রানি বেশিভাগ সময়ই নিজের স্বামী আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থার সাঙ্গেই ছবিই করেন। অন্যদিকে গোবিন্দার হাতে কাজ প্রায় নেই বললেই চলে। তবে রানির সঙ্গে আদিত্য চোপড়ার বিয়ের পরেও তিনি যশ রাজ্য ফিল্মসের সাঙ্গে কাজ করেছেন গোবিন্দা। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ২০১৯- এ, রঙ্গীলা রাজা ছবিতে। অন্যদিকে রানিকে শেষবার বড়পর্দায় দেখা যায় বান্টি বাবলি ২।

google-news-icon

লেটেস্ট খবর