fbpx

Rani Mukherji: আলিয়া-ক্যাটরিনা অতীত! ওড়নার আড়ালে স্ফীত পেট, তবে কি ফের মা হতে চলেছেন রানি মুখার্জি?

মাতৃত্বের অনুভূতি একেবারেই আলাদা । সেলেব লাইফ নিয়ে মানুষের কৌতুহল খুব বেশি, বলিউডের অন্দরে কোন অভিনেত্রী মা হলে তাকে নিয়ে শোরগোল পরে যায়। যেমন কয়েক দিন আগেই বলি পাড়া মেতে উঠেছিল আলিয়ার মাতৃত্বের খবরে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় আরও একটি খবর ভাইরাল। অনেকেই মনে করছেন দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন রানি।

নব্বইয়ের দশকে যে বাঙালি কন্যা বলিউডে ঢেউ তুলেছিলেন,তিনি রানি মুখার্জী। একসঙ্গে তিন খানের সঙ্গে দাপিয়ে অভিনয় করেছিলেন তিনি। হঠাৎই চেনা জেনা বলিউড পরিসর থেকে বিদায় নিয়েছিলেন রানি।২০১৪ সালে বিবাহ করেছিলেন বিখ্যাত পরিচালক আদিত্য চোপড়াকে। তার পর থেকেই রঙিন পর্দায় কমই আসেন ‘মরদানি’। কাজের বাইরে বিশেষ দেখা যেত না তাঁকে। ২০১৫ সালে মেয়ে আদিরার জন্মের পর পুরোপুরি আদিত্য- ঘরণী হয়ে উঠেছেন রানি। শেষ দেখা গিয়েছিল করণ জোহরের পার্টিতে আবার দেখা দিলেন সিদ্ধি বিনায়ক মন্দিরে। ধর্মা প্রোডাকশনের ‘শামসেরা’ ছবির জন্য পুজো দিতে যান তিনি।

সেখানেই ক্যামেরার সামনে আসতে অস্বস্তি বোধ করেন রানি। গাঢ় সবুজ রঙের একটি ঢলা চুড়িদার পরেছিলেন তিনি। কিন্তু হাত দিয়ে বারবার ঢাকতে চাইছিলেন তার স্ফীত পেট। তাই দেখেই মনে হয়, রানির বেবি বাম্প। দ্বিতীয় বার সন্তানের মা হতে চলেছেন রানি। তবে কি আসতে চলেছে রানি-আদিত্যর দ্বিতীয় সন্তান?

কিছুদিন আগেই খান পরিবারের নতুন সদস্য আসার জল্পনা শুরু হয়। যেখানে লন্ডনে ভক্তের সঙ্গে ছবি তুলতে গিয়ে করিনাও এভাবেই পানীয়ের পাত্র দিয়ে আড়াল করছিলেন নিজের বেবি বাম্প। পরে অবশ্য তিনি জানিয়েছিলেন তৃতীয় সন্তানের মা হচ্ছেন না তিনি। তবে রানি নিজের ব্যক্তিগত জীবন আড়ালেই রাখেন , তাই এখনই কিছু জানাতে চাইছেন না তিনি।

google-news-icon

লেটেস্ট খবর