fbpx

Pilu: বড়সড় রদবদল ধারাবাহিকে! ‘পিলু’কে হটিয়ে সামনের সারিতে রঞ্জা, প্রোমো প্রকাশ্যে আসতেই গুঞ্জন

অভিনয় দক্ষতাই পারে কয়েক মুহুর্তের মধ্যেই মনের ওপর গভীর দাগ কাটতে। সিরিয়াল হোক বা সিনেমা, শুধুমাত্র চেহেরা নয়, প্রতিভা দিয়েও তাঁরা শীর্ষস্থান অর্জন করেছেন। ‘কপাল কুণ্ডলা’র নেগেটিভ চরিত্রের পর ‘রিমলি’র মূল চরিত্রে অভিনয়। তারপর আবার পার্শ্ব চরিত্রে জায়গা করে নেন ইধিকা পাল ( Idhika Paul )। তবে অভিনয় দক্ষতায়, মুখ ভঙ্গীমায়, চারিত্রিক দৃঢ়তায় আবার যেন সামনের সারিতে এসে দাঁড়িয়েছেন।’পিলু’ ( Pilu )ধারাবাহিকের মূল আকর্ষণ রঞ্জার-মল্লার প্রেম-বিরহ। ধারাবাহিকের শিরোনাম তাই ‘পিলু’ হলেও,পিলু অর্থাৎ মেঘা দাঁর কোনও দৃঢ় ভূমিকা পাওয়া যাচ্ছে না, এমনই দাবি পিহির প্রেমীদের। প্রকাশ্যে এসেছে পিলুর নতুন প্রোমো ,সেখানেই পাওয়া যাচ্ছে মূল চরিত্র বদলের ইঙ্গিত।

একদিকে পারিবারিক হেনস্থা অন্যদিকে সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন নিয়ে জেরবার রঞ্জা। মল্লারের প্রথম স্ত্রী বিন্দির আগমনে ওলটপালট রঞ্জার জীবন। বিন্দি সকলের চোখে বিষ করতে চায় রঞ্জাকে। জন্মাষ্টমীর তালের ক্ষীর বানানোর দায়িত্ব পড়ে রঞ্জার। রঞ্জার কাজ বিনষ্ট করতেই তাল-ক্ষীর নষ্ট করে বিন্দি। আর সেখানেই রঞ্জা পুনরায় চক্রান্তের জবাব দিতে এগিয়ে আসে। সামনের সারিতে দাঁড়ায় রঞ্জা। পিছনে এসে দাঁড়ায় পিলু ও মল্লিকা। এখানেই মনে হয় দেখে মূল চরিত্রে রদ বদল ঘটেছে। রঞ্জা এখন ধারাবাহিকের মুখ্য চরিত্র।

পিলু, আহিরের সম্পর্ক, তাঁদের সংসার নয়, এখন কেন্দ্রে রঞ্জা আর মল্লার। আর সেটাই পছন্দ নয় ‘পিহির’ অনুরাগীদের। ধারাবাহিকের নাম ‘পিলু’ কিন্তু পিলুকে কম দেখতে পেয়ে কিছুটা ক্ষুব্ধ তাঁরা। যে চরিত্রে দর্শকরা দেখছে মেঘা দাঁকে ( Megha Daw )। ‘ডান্স বাংলা ডান্স’দিয়ে যাত্রা শুরু মেঘার। এটাই তাঁর প্রথম ধারাবাহিক।এই সপ্তাহের রেটিং চার্টেও তাদের প্রাপ্ত নম্বর খুব ভাল নয়। প্রথম ধারাবাহিক, চারিদিকে এত রকম মন্তব্যের সঙ্গে টিআরপির ওঠা পড়া তো রয়েছেই। অনেকে আবার রঞ্জার পক্ষে সওয়াল করছেন। তাদের দাবি রঞ্জা দক্ষ অভিনেত্রী। তবে তাঁর তো সুযোগ পাওয়ার কথা। রঞ্জাকে বাদ দিলে ধারাবাহিক আরোই চলবে না। তবে ধারাবাহিকের এই উলটপুরাণ দেখে বিস্মিত অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর