fbpx

Pilu: বিন্দির জালে মল্লার! ভালোবাসা বাঁচাতে কীভাবে পর্দা ফাঁস করবে রঞ্জা?

বিন্দির পর্দা ফাঁস করবে রঞ্জা! কীভাবে বাঁচবে বিন্দি? জেনে নিন বিশদে

 

জয়ীতা সাহা, কলকাতা: বর্তমানে জি বাংলার অন্যতম ধারাবাহিক ‘পিলু’। ধারাবাহিকটির মূল চরিত্রে অভিনয় করেছেন মেঘা দা এবং গৌরব রায় চৌধুরী। ধারাবাহিকটি মূলত শিল্প সত্বা নিয়ে শুরু হলেও বর্তমানে তাতে সাংসারিক কলহ বেশি দেখানও হচ্ছে। এমনকি ধারাবাহিকের মূল চরিত্র মেঘা এবং গৌরব রায় চৌধুরীর থেকে বেশি মল্লার ও রঞ্জাকে নিয়ে বেশি মাতামাতি চলছে। এই নিয়ে কার্যত হইচই পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। কারণ তাঁরা চাইছেন রঞ্জার পাশাপাশি পিলু ওরফে মেঘা দা -র অভিনয়ও ফুটিয়ে তোলা হোক।

প্রসঙ্গত, ধারাবাহিকে মুখ্য অভিনেত্রী পিয়ালী বসু মল্লিক বা পিলু ওরফে মেঘা দা খুব ছোট থেকেই নৃত্য শিল্পী। বাংলায় অন্যতম রিয়্যালিটি শো ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র ২০০৬-র মাধ্যমে তিনি তাঁর কর্মজীবন শুরু করেন। এছাড়াও স্টার প্লাসের ইন্ডিয়ান‌ ডান্সিং সুপারস্টার-এও অংশ গ্ৰহণ করেছিলেন। পরবর্তীকালে ২০২১ সালে ড্যান্স বাংলা ড্যান্স সিজন ১০-র মাধ্যমে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন। কার্যত সেই বছরেই বর্তমানে পিলু ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান মেঘা।img 20220827 115238

উল্লেখ্য ধারাবাহিকে মুখ্য অভিনেতা গৌরব রায় চৌধুরীর থিয়েটার জীবন দিয়েই অভিনয় জীবন শুরু। তাঁর প্রথম চলচ্চিত্র ‘অমর প্রেম’। বাংলা ধারাবাহিক অল্প প্রেমের গল্প দিয়ে টেলিভিশন সিরিয়ালে আত্মপ্রকাশ। পরবর্তীকালে তিনি ভালোবাসা.কম, বিধির বিধান, ত্রিনয়নী, তোমায় আমায় মিলে, ওগো নিরুপমা সহ বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন। সম্প্রতি পিলু ধারাবাহিকে পিলুর স্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। সূত্রের খবর, রাজ চক্রবর্তীর চলচ্চিত্র ‘শেষ থেকে শুরু-র’ শ্যুটিং এ ব্যস্ত তিনি।

img 20220827 115122পিলু ধারাবাহিক প্রথম পর্ব গান,শিল্পী, প্রেম এসব নিয়ে শুরু হলেও, ধারাবাহিকটি বর্তমানে অন্য দিকে মোড় নিয়েছে। ধারাবাহিকে দেখা যাচ্ছে মল্লারের স্ত্রী রঞ্জা হওয়া সত্ত্বেও বিন্দি নামে অপর একটি মেয়ে নিজেকে মল্লারের স্ত্রী বলে দাবি করছে। কিন্তু তা সত্য নয়। সূত্রের খবর, এবার এই পর্দায় ফাঁস করবে রঞ্জা। অর্থাৎ আসন্ন পর্বে ধারাবাহিকটি যে এক ধুমধাম পর্ব নিয়ে উপস্থিত হতে চলেছে তা বলাবাহুল্য। কীভাবে রঞ্জা বিন্দির পর্দা ফাঁস করে তা টিভির পর্দায় চোখ রাখলেই জানা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর