fbpx

চুরি করতে গিয়ে মেয়ের হাতে ধরা পড়লেন রঞ্জিত মল্লিক! কোয়েল ও রঞ্জিতের খুনসুঁটি এখন ভাইরাল

অনীশ দে, কলকাতা: ৯০ দশকে বাংলা ছবির নায়কদের সাথে সমান তালে অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। মশলাদার কমার্শিয়াল সিনেমা হোক বা মৃণাল সেন-সত্যজিৎ রায়ের ছবি, সবেতেই অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন এই বর্ষীয়ান অভিনেতা (Ranjit Mallick)। পরবর্তীকালে তার কন্যা কোয়েল মল্লিক (Koel Mallick) পদার্পন করে বাংলা ছবিতে। একের পর এক ছবিতে বাংলার সুপারস্টারদের সাথে জুটি বেঁধেছেন কোয়েল (Aay Khuku Aay promotions)।

ranjit 2

কিন্তু সম্প্রতি নিজের বাবাকে হাতেনাতে চুরি করতে ধরলেন কোয়েল। লুকিয়ে লুকিয়ে মিষ্টি খেতে গিয়ে নিজের মেয়ের হাতে ধরা পড়লেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। প্রসঙ্গত কয়েকদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় অভিনীত ‘আয় খুকু আয়’। আগে অনেক ছবিতে নিজের বাবার সাথে অভিনয় করলেও দীর্ঘদিন সেই সুযোগ পাননি এই অভিনেত্রী। এই ছবির প্রচারের স্বার্থেই আবার ক্যামেরার সামনে একসাথে এলেন রঞ্জিত মল্লিক ও কোয়েল মল্লিক (Koel Mallick)।
আরও পড়ুন:অ্যাডাল্ট ফিল্ম শুটিং করতে গিয়ে বিপদে উরফি জাভেদ! পুলিশের হাতে ধরা খেয়ে সোজা জেলে বলি-হটবম্ব
গ্রাসরুট এন্টারটেইনমেন্ট সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে, যেখানে দেখা যায় রঞ্জিত মল্লিক একথালা মিষ্টি লুকিয়ে লুকিয়ে খাচ্ছেন। আর তখনই তাকে দেখতে পায় তার সুকন্যা কোয়েল। দেখার পর আস্তে আস্তে এগিয়ে আসে সে বাবার দিকে। প্রথমের দিকে কিছু বুঝতে না পারলেও ক্ষণিকের মধ্যে তিনি দেখেন পিছনে মেয়ে দাড়িয়ে রয়েছে। এরপরে বাবার হাত থেকে মিষ্টির পাত্র কেড়ে নিয়ে ঘরে চলে যায় কোয়েল (Aay Khuku Aay promotions)।

প্রচারের এই অভিনব ভাবনাকে বাহবা দিয়েছেন অনেকে। প্রচারের মতই ‘আয় খুকু আয়’-এর গল্পের অভিনবত্ব নিয়েও আশায় বুক বাঁধছেন সিনেপ্রেমীরা। এই ছবির ট্রেলারে আমরা দেখতে পাই একজন অভিনেতা সারাজীবনে এত ধরনের চরিত্রে অভিনয় করেছেন যে তার সমস্ত চরিত্রের কথা ঠিক করে মনেও নেই। কিন্তু কিছু কিছু চরিত্র সারাজীবন মনে থেকে যায়, ‘টেকো প্রসেন’ যেন তেমনই এক চরিত্র (Aay Khuku Aay promotions)।


২০১০ সালের পর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ভিন্নধর্মী ছবিতে নিজের হাত পাকিয়েছেন। কৌশিক গাঙ্গুলি পরিচালিত জ্যেষ্ঠপুত্র ছবিতেও একজন সুপারস্টার অভিনেতার চরিত্রে অভিনয় করেন বুম্বাদা। কিন্তু সেই ছবি ছিল একজন অভিনেতার ব্যক্তিগত জীবনের গল্প। এই ছবিতে প্রসেনজিতের লুক সামনে আসার পরে অবাক হয়ে যান সকলে।

google-news-icon

লেটেস্ট খবর