fbpx
Monday, September 26, 2022

নারীদের থেকে মন সরেছে! তাই আর গুড্ডি নয়, রণজয়ের ভালোবাসা চায় তার মতোই কোনও পুরুষকে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হল গুড্ডি। আর এই ধারাবাহিকের মত ধারাবাহিকের তারকারাও দর্শকদের কাছে ভীষণই প্রিয়। বিশেষ করে এই ধারাবাহিকের মূল চরিত্র অনুজ ওরফে অভিনেতা রণজয় বিষ্ণু। সকল দর্শক তাঁকে একটু বেশিই ভালোবাসেন। তার অভিনয় দক্ষতা বারংবার মুগ্ধ করেছে দর্শকদের। তবে রুপোলি পর্দার এই ধারাবাহিক বাদেও বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। আর এই জন্যই সম্প্রতি সকল চর্চার বিষয় হয়ে উঠেছেন এই অভিনেতা।

সম্প্রতি এক বিশেষ কারণের জন্য চর্চার শীর্ষে নাম উঠেছে রণজয় বিষ্ণুর। কেননা বলিউডে খুব শীঘ্রই তার প্রথম ছবি মুক্তি পেতে চলেছে। ছবির নাম ‘বিধান’। আর এই ছবিতেই এক সমকামী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এই অভিনেতাকে। জীবনে প্রথমবার এরকম একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন রণজয় বিষ্ণু। প্রসঙ্গত এই ছবির পরিচালনা করেছেন মনোজ রায়। ২০১৯ সালে এই ছবির শুটিং হয়েছিল।

img 20220630 180830

‘সমকামী’ কথাটি শুনলেই বর্তমান সমাজের মানুষের মাথায় এক অন্যরকম ধারণার সৃষ্টি হয়। বেশিরভাগ মানুষের মনে করেন এটি একটি মানসিক ব্যাধি। তবে এই ধারণা একেবারেই ভুল। সম্প্রতি এই ছবির বিষয়বস্তু নিয়ে একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এরকম কথাই বলেছিলেন রণজয়। তার কথায় সমকামী পুরুষ কথাটি শুনলেই মানুষ আন্দাজ করে নেয় যে সেই পুরুষের স্বভাব এবং চালচলন ‘মেয়েলি’। তবে এই ধারণা একেবারেই ভুল। এইখানে যৌন চাহিদাই প্রধান, স্বভাব কিংবা চালচলন নয়।

img 20220630 180610

রণজয় আরও বলেন যে খুবই নিপুণভাবে তার চরিত্রকে এই ছবিতে ফুটিয়ে তোলা হয়েছে। ছবিতে অভিনয়ের জন্য তাকে ওজনও বাড়াতে হয়েছিল। তার কথায় তিন বেলা নাকি ভাত খেতেন তিনি। ওজন বাড়াতে এমনকি ফুচকাও খেয়েছেন তিনি। জীবনে প্রথমবার সমকামী কোন চরিত্রে অভিনয় করেছেন রণজয়। আর এরকম চরিত্রে অভিনয় করতে গিয়ে তার দৃষ্টিভঙ্গি একেবারেই পাল্টে গেছে। অফস্ক্রিনে নারীদের প্রতি আকৃষ্ট হলেও অনস্ক্রিনে তার চরিত্রটি আকৃষ্ট হয় পুরুষের প্রতি। এরূপ চরিত্রে অভিনয়ের দরুন সমাজে সমকামী পুরুষদের লড়াই সম্বন্ধে অনেক কিছু জানতে পেরেছেন তিনি। এমনকি এই চরিত্রে অভিনয়ের জন্য দেড় মাস ধরে ওয়ার্কশপও করতে হয়েছে তাকে।

ইতিমধ্যেই একাধিক চলচ্চিত্র উৎসবে তার এই ছবিটি প্রশংসা পেয়েছে। এমনকি বিদেশেও এই ছবি দেখানো হয়েছে। শুধু তাই নয়, সেরা অভিনেতা হিসেবে মনোনীত হয়েছেন রণজয় বিষ্ণু। এছাড়াও দক্ষিণের কিছু ছবিতেও দেখা যাবে তাকে।

 

google-news-icon

লেটেস্ট খবর