fbpx

টাকার বিনিময়ে কচির সাথে ফষ্টি নষ্টিতে মত্ত রানু মন্ডল! ভিডিও প্রকাশ্যে আসতেই উড়ন্ত খিস্তি বর্ষণ

শিল্পী রানু মণ্ডলকে চেনে না এমন লোক খুব কম আছে। কম বেশি সকলেই চেনেন রানুদিকে ( Ranu Mandal )। কোকিল কণ্ঠি সুরের জন্য একসময় স্টেশনের ভিখারী থেকে হয়ে উঠলেন মুম্বাইয়ের গায়িকা। গায়ক হিমেশের সঙ্গে গানও করলেন। তবে ইন্ডাস্ট্রিতে সেভাবে জায়গা বানাতে পারেননি। তবে সে না হলেও কি হবে, নিত্য দিন সংবাদের শিরোনাম জুড়ে থাকছেন রানুদি ওরফে এককালের স্টেশন ভিকারি।

সম্প্রতি আবারও শিরোনামের শীর্ষে উঠে এলেন রানাঘাটের রানুদি। এখনো সপ্তাহ দুয়েক হয়নি বেশ কিছুদিন আগেই তিনি শিরোনামের শীর্ষে এসেছিলেন লাল বেনারসি ও কপালে টিপ পড়ে, বাদাম কাকুর উদ্দেশ্যে ‘বাদাম’ গান গেয়ে। শুধু যে বাদাম গান গেয়েই ক্ষান্ত থাকেননি। গানের সাথে আবার প্রপোজ করে বসলেন ভুবন বাধ্যকর মশাইকে। সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন কাচা বাদাম গানের স্রষ্টাকে ভুবন মশাইকে।

Ranu Mandal
Ranu Mandal

আরও পড়ুন………………বাড়িতে অশরীরী ঘুরে বেড়াচ্ছে না তো? আসন্ন বিপদের সংকেত , যদি পান এই পাঁচটি সংকেত তাহলেই হয়ে যান সাবধান!

এবার শিরোনামের চর্চায় এসেছেন কচি ইউটিউবারের সঙ্গে প্রেমে মত্ত অবস্থায় গানের ভিডিও বানানোর জন্য। বেশ কিছুদিন ধরেই কিছু উঠতি ইউটিউবার রানুদির বাড়িতে হানা দিচ্ছে। রানু মণ্ডলের নাম ও মুখ বিক্রি করে নিজেদের ভিউজ বাড়ানোর জন্য এই কীর্তি শুরু করেছেন। এদিকে শিল্পী রানু মন্ডলও কম যান না। তিনিও টাকার বিনিময়ে কচি কচি ছেলেদের সঙ্গে ফষ্টি নস্টিকরে বেড়াচ্ছেন ভিডিওতে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন কম বয়সী যুবকের সঙ্গে শালীনতাহীন পোশাক পড়ে উন্মাদের মত নেচে যাচ্ছেন রানু মন্ডল। সেই সাথে ব্যাকগ্রাউন্ডে বাজছে প্রেমের গান।

আরও পড়ুন………………ভাইরাল দুনিয়া: একই কান্ড! ধান ক্ষেতে বীভৎস কালো রঙের মাছ, যে সে মাছ নয় ভাগ্য বদলকারী মাছ

এই ভিডিও প্রকাশ্যে রাস্তায় খেপে লাল নেটিজেনরা। নেট নাগরিকদের একাংশ বলছেন রানু মন্ডল মানসিকভাবে অসুস্থ। তাকে দিয়ে এসব করানো একেবারেই অনুচিত। তার অসুস্থতাকে হাত করে এইভাবে নিজেদের চ্যানেলের ভিউস বাড়ানো একদমই উচিত নয়। এছাড়াও অনেকে আবার রানু মন্ডল এর দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তুলছেন। বলছেন টাকার বিনিময়ে যার তার সাথে যা কিছু শুরু করেছেন একসময় স্টেশনের পাগলি তথা ভিকারি রানু মন্ডল।

google-news-icon

লেটেস্ট খবর