fbpx

রানাঘাটের রানু মন্ডলকে নিয়ে হবে বায়োপিক! বলিউডের ছবিতে লতাকন্ঠী হচ্ছেন বাঙালী অভিনেত্রীই

রানা ঘাটের রানু মণ্ডলকে চেনে না অথচ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট আছে এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। কেন? কারণ ২০১৯ সালে সর্বত্র ভাইরাল হয়ে পড়েছিলেন রানু মন্ডল। রানাঘাট স্টেশনের ভিক্ষুক থেকে রাতারাতি ভাগ্যবদল হয়ে মুম্বাই পাড়ি দিয়েছিলেন এই রানু মন্ডল। সোশ্যাল মিডিয়াতে তার গানের ভিডিও মারাত্মক ভাইরাল হয়ে পড়েছিল।

রানু মন্ডলের কন্ঠে লতা মঙ্গেশকরের গাওয়া গান এতটাই ভাইরাল হয়ে পড়েছিল যে গায়ক হিমেশ রেশমিয়ার কাছে পৌঁছে যায়। হিমেশ নিজেই গান গাওয়ার সুযোগ করে দিয়েছিলেন রানু মন্ডলকে। নিজের অ্যালবামে গান গাওয়ার সুযোগ দিয়েছেন তাকে। যার ফলে রাতারাতি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল রানু মন্ডল।

রানু মন্ডল,রানাঘাটের রানু মন্ডল,Ranu Mondal,Ranu Mondal Viral Song,Biopic,Ishita Dey,রানু মন্ডল বায়োপিক,ঈশিতা দে

কিন্তু মুশকিলটা হল রাতারাতি জনপ্রিয়তা পেয়েই আচার আচরণ পাল্টে যায় তাঁর। নিজের প্রতি অহংকার বোধ জন্মাতে শুরু করে, এমনটাই মত নেটিজেনদের বেশিরভাগের। আর নেটিজেনরা যদি রানু মণ্ডলকে ভাইরাল করতে পারে তেমনি তাকে ব্যাপাত্তাও করে দিতে পারে। ঠিক এমনটাই হল রানু মন্ডলের সাথে। যেমন রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন রানু মন্ডল, তত তাড়াতাড়িই হারিয়ে গেলেন।

বর্তমানে নিজের সেই রানাঘাটের বাড়িতেই ফিরে গিয়েছেন রানু মন্ডল। জনপ্রিয় থাকার সময় অর্জিত টাকাই এখন শেষ সম্বল। তবে এবার রানু মন্ডলের জন্য এল এক দারুন সুখবর! সোজা বলিউড থেকে এক অফার এল তাঁর কাছে। না কোনো গানের অফার নয়, বরং তার রাতারাতি ফেমাস হওয়া থেকে আবার অন্ধকারে হারিয়ে যাওয়ার গল্পকে সিনেমায় রূপ দিতে চান পরিচালক। অর্থাৎ বলিউডে রানু মন্ডলের ওপর তৈরী হবে বায়োপিক।

রানু মন্ডল,রানাঘাটের রানু মন্ডল,Ranu Mondal,Ranu Mondal Viral Song,Biopic,Ishita Dey,রানু মন্ডল বায়োপিক,ঈশিতা দে

ঋষিকেশ মন্ডলের পরিচালনায় শুটিং হবে এই বায়োপিকের। রানাঘাটের উত্থান থেকে শুরু করে ভাইরাল হয়ে পড়া, তারপর কলকাতা হয়ে মুম্বাই পর্যন্ত পৌঁছানোর কাহিনী সমস্তটাই থাকবে এই ছবিতে। আর ছবিতে রানু মন্ডলের চরিত্রের জন্য ইতিমধ্যেই বাছা হয়ে গিয়েছে অভিনেত্রী। বাঙালি অভিনেত্রী ঈশিকা দে এই ছবিতে অভিনয় করবেন মূল চরিত্রে।

দর্শকদের কাছে ঈশিতা খুব একটা নতুন মুখ নয়, বরং চেনা মুখ। এর আগে ‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজে ঈশিতার দুর্দান্ত অভিনয় দেখেছেন অনেকেই। তাই এই ছবিতেও যে ঈশিতার দুর্দান্ত অভিনয়ের দক্ষতা ফুটে উঠবে সে বিষয়েকোনো সন্দেহে নেই। তবে ছবি তৈরির কথাই শুধু প্রকাশ্যে এসেছে, কবে থেকে হবে শুটিং বা রিলিজ কবে হবে সে সম্পর্ক এপর্যন্ত কিছু জানা যায়নি।

google-news-icon

লেটেস্ট খবর