fbpx

Ranu Mondal:’যাব না যাব না ফিরে…’ অরিজিৎ নয়, রানুর মন্ডলের গান শুনে কানে হাত নেটিজেনদের

“আর যাব না যাব না ফিরে তোর ঘরে, কলঙ্ক দিবি তুই দে রে!”এমন লিরিক্স শুনেছেন কখনও! লতা মঙ্গেশকর,হিমেশ রেশমিয়া এখন অতীত। অরিজিৎ সিংকেই নকল করে কলঙ্কের ভাগীদার হলেন রানু মন্ডল। একী করলেন তিনি! রাতারাতি অরিজিৎ সিংয়ের মতো পপুলারিটি পাওয়ার আশায় ভুল লিরিক্সেই গাইলেন তাঁর গান-

img 20220709 201913

সম্প্রতি সোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রানু মন্ডলের ‘যাব যাব না ঘরে’ গান। যেখানে নাইটি পরে গায়ে গামছা দিয়ে বিকৃত সুরে গান গাইছেন রানু মন্ডল।সমাজকর্মী অতীন্দ্র চক্রবর্তীর জন্য সোশ্যাল মিডিয়ায় সাময়িক স্টার হয়ে উঠেছিলেন রানাঘাটের রানু মন্ডল। একটা সময় রানাঘাটের স্টেশনে গান গেয়েই ভিক্ষা করতেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই বদলে ছিল জীবন যাপন। বলিউডের অন্দরমহলে পৌঁছে ছিল খ্যাতি। হিমেশ রেশমিয়ার সঙ্গে একত্রে গান করেছেন তিনি। কিন্তু বেশিদিন খ্যাতি ধরে রাখতে পারেননি রানু। ভুল মন্তব্য আর কটাক্ষের জেরে পুনরায় ফিরে যেতে হয়েছে ভিক্ষুকের জীবনে। তবে সোসাল মিডিয়ার ইউটিউবারদের কাছে এখনও কমেডি কন্টেন্ট হিসাবে রানুর খুব কদর। প্রায়ই রিলস ভিডিও, বর বৌয়ের সাজে অথবা গানকে বিকৃত করে গাইতে দেখা যায় তাকে। আর তিনি যে কান্ডই করুন তাই নিমেষে ভাইরাল হয় সোসাল মিডিয়ায়। খ্যাতির শীর্ষে পৌঁছানোর চেষ্টায় এবার অরিজিৎ সিংকেই বেছে নিলেন রানু।

আন্তর্জাতিক মঞ্চে অরিজিৎ সিংয়ের গলায় ‘কেন পিছু ডাকো, পিছু ডাকো, বারে বারে আমারে তুমি’ গানটি মন্ত্রমুগ্ধের মতো শুনেছিল বাঙালি। মুহূর্তেই প্রত্যেকের টাইমলাইনে ছড়িয়ে যায় এই গান। সুউচ্চ প্রশংসায় ভরে যায় সোসাল মিডিয়া। সলীল চৌধুরীর লেখা, হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া এই কিংবদন্তি গান যেন প্রাণ পেয়েছে অরিজিৎ-য়ের গলায়। মানুষ পুরানো গানকে নতুন শিল্পীর মাধ্যমেই বাঁচিয়ে রাখতে চান।

রানু মন্ডল এই গানটিকে নিয়ে যেভাবে ছেলেখেলা করেছেন, তাতেই বেজায় চটেছেন দর্শক। নানা কু মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন ফেসবুক। কেউ বলছেন, “গানের বারোটা বেজে গেছে”, কেউ বলেছেন “গান নাকি কানে বিষ ঢালা হচ্ছে”,কেউ বলেছেন, ” এই গান শুনে অরিজিৎ মরেই যাবেন”,কেউ আবার বলছেন, “হিমেশ রেসমিয়া অ্যাক্সিডেন্ট করবে এই গান শুনলে”। বেশীরভাগ মানুষই রানু মন্ডল কে মানসিক ডাক্তার দেখানোর কথা বলেছেন। ‘পাগল’ বলে ব্যঙ্গ করতে ছাড়েনি।

google-news-icon

লেটেস্ট খবর