fbpx

এক গানের বাঁধনে হিরো আলম-রানু! জুটির নয়া গানে হাসির ফোয়ারা নেটপাড়ায়, রইল ভিডিও

অনীশ দে, কলকাতা: আজ থেকে বছর তিনেক আগে ইন্টারনেটে ভাইরাল হয় রানু মণ্ডলের গান। এই গান রাতারাতি সারা দেশে আলোড়ন সৃষ্টি করে (Ranu Mondal new song viral)। এমনকি পরবর্তী সময়ে বলিউডের হিমেশ রেসমিয়ার মত একজন বড়ো মাপের সংগীত পরিচালক গান গাওয়ান রানু মণ্ডলকে দিয়ে (Ranu Mondal new song viral)। কিন্তু তারপরে রানুকে আবার ফিরে আসতে হয় এই বাংলায়। অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ তার। এমনকি মাথায় কিছু সমস্যা আছে বলেও জানা গিয়েছে। কিন্তু অনেকদিন পর আবার তিনি নিয়ে এসেছেন এক ভাইরাল গান।

ইন্টারনেটের আরেকজন সেনসেশন হচ্ছেন বাংলাদেশের হিরো আলম (Herp Alom)। এবার রানু মণ্ডল (Ranu Mondal) ও আলম একটি গানের জন্য একসাথে জুটি বাঁধলেন। সম্প্রতি হিরো আলম ইউটিউবে তার ও রানু মণ্ডলের গান গাওয়ার মুহূর্ত শেয়ার করেন। কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। গানটির নাম ‘তুমি ছাড়া আমি’। বাংলাদেশের সুপারস্টারের সাথে এই প্রথমবার কাজ করছেন রানু মণ্ডল (Ranu Mondal new song viral)। কয়েকদিন আগেই হিরো আলম এই গানের কথা জানান।

ranu 3

ভিডিওটিতে আমরা দেখতে পাই দুজন হাসতে হাসতে গান গাইছেন এবং একে অপরের দিকে চেয়ে রয়েছেন। দুজনকেই ভিডিওটিতে লাল রঙের পোশাক পরে থাকতে দেখা যায়। রানু মণ্ডল এবং হিরো আলম , দুজনেই ইন্টারনেট প্রেমীদের খুব পছন্দের। হিরো আলমকে প্রথমে কেউ না চিনলেও পরবর্তীকালে ভারতের বিখ্যাত ইউটিউবার ক্যারিমিনাতি তার গান রোস্ট করায় ভারতবর্ষে পরিচিতি পান হিরো আলম।

ranu 2

অন্যদিকে রানু মণ্ডল প্রথমে রেল স্টেশনে ভিক্ষা চাইতেন গান গেয়ে। কিন্তু একজন যাত্রী তার এই গান ফোনবন্দি করে ইন্টারনেটে আপলোড করা মাত্রই খ্যাতির শিকড়ে পৌঁছে যান রানু মণ্ডল। পরবর্তীকালে তাকে এক নামী চ্যানেলের রিয়ালিটি শোতে আনা হয়। যেখান থেকে শুরু হয় বিতর্ক। অনেকে বলেন এত বছর ধরে যারা নিষ্ঠার সাথে সংগীত চর্চার সাথে যুক্ত তাদের ভাত মারছেন রানু। এরপর তাকে আবার নিজের বাড়িতে ফিরে আসতে হয়।

আরও পড়ুন:মায়ের নামেই মেয়ের নাম রাখলেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে নিক-প্রিয়াঙ্কার সন্তানের নাম

রানু মণ্ডলের সাথে দেখা করেন বাংলার অনেকজন ইউটিউবার। এদের মধ্যে অনেকেই তাকে শুভেচ্ছা ও আর্থিক সাহায্য দিতে যান, কিন্তু বেশিরভাগ ইউটিউবার নিজেদের সুবিধার্থেই যান, এমনটা মনে করেন অনেকেই। গায়িকা হিসেবে প্রথমে খ্যাতি পেলেও পরবর্তীতে ফেসবুকে মিম হয়ে থাকা রানু মণ্ডলের সদ্য মুক্তিপ্রাপ্ত গান আবার লোকের চর্চার বিষয় হয়ে উঠবে কি না, সেটা সময়ই বলবে।

google-news-icon

লেটেস্ট খবর