fbpx

দীপিকার এক্সের বিয়ের পরেই ধামাকা খবর দিলেন বলিউডের বাজীরাও! বাবা হচ্ছেন রণবীর সিং

অনীশ দে, কলকাতা: এই মুহূর্তে বলিউডে সবচেয়ে চর্চিত বিষয় হচ্ছে রালিয়ার বিয়ে। কিন্তু একদিকে যেমন রণবীর কাপুর পরিণয় সারলেন অন্যদিকে রণবীর সিং (Ranveer Singh) এবার বাবা হতে ছিলেন। নিজের ইনস্টাগ্রামে ছবিও আপলোড করলেন। তবে কি দীপভীরের কোল আলো কোল আলো করে আসতে চলেছে তাদের সন্তান। আসলে এমনটা ঠিক নয়(Ranveer Singh Child)। রণবীর সিং (Ranveer Singh) নিজের ইনস্টাগ্রামে তার আসন্ন ছবি জয়েশভাই জোরদারের একটি নতুন পোস্টার সামনে নিয়ে আসলেন। পোস্টারে স্বমহিমায় দেখা যাচ্ছে রণবীরকে।

আপলোড করা এই পোস্টারে লেখা , ‘জয়েশভাইয়ের ছেলে হবে না মেয়ে?’ , ‘আপনাদের কি মনে হয়’ রণবীর লেখেন। এই পোস্টারে রণবীরের হাতে এক সদ্যজাতকে দেখা যাচ্ছে। ১৩ই মে মুক্তি পাবে জয়েশভাই জোরদার। এই ছবির প্রচার স্বরূপ আপলোড করা হয় এই পোস্টারটিকে। ছবিতে রণবীর সিং (Ranveer Singh) এক গুজরাটির ভূমিকায় অভিনয় করবেন (Ranveer Singh Child)। ছবিটির প্রথম পোস্টার আসে ২০১৯ সালে। কিন্তু দীর্ঘ লকডাউনের কারণে এই ছবির মুক্তি পিছিয়ে দেন প্রযোজকরা (Ranveer Singh Child)।

ranveer 3

প্রসঙ্গত, এই বছরের শুরুর দিকে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিওর মাধ্যমে রণবীর সিং বলেন এই ছবির নায়ক আগে দেখা সমস্ত নায়কদের তুলনায় আলাদা। রণবীরের প্রত্যেকটি নতুন সিনেমার চরিত্রায়ন যে পূর্বের চরিত্রদের দিয়ে সম্পূর্ণ ভিন্ন হয়, দীর্ঘ ১২ বছরের কর্মজীবনে তা বারবার প্রমান করেছে রণবীর। এই ছবির পরিচালনা করবেন মণীশ শাহ। রণবীরের প্রত্যেকটি ছবিতে তিনি নতুন কিছু চেষ্টা করেন সেটা তার প্রত্যেকটি চরিত্রের চরিত্রায়নে স্পষ্ট। দীর্ঘ ১২ বছরের কর্মজীবনে তা বারবার প্রমান করেছে রণবীর।

ranveer 4

এর আগেও গুজরাটি বেশভূষায় আমরা রণবীরকে দেখতে পেয়েছি সঞ্জয় লীলা ভানসালির ছবি রামলীলায়। গুজরাটি চালচলন, সংস্কৃতি যে তার প্রিয় তা তিনি আগেই জানিয়েছেন। জয়েশভাই জোরদার সিনেমাটি প্রযোজনা দায়িত্বে রয়েছে ইয়াশ রাজ ফিল্মস। এই বছর জয়েশভাই জোরদার ছাড়াও একাধিক হাই বাজেট সিনেমা মুক্তি পাবে যশ রাজ ফিল্মসের হাত ধরে।
আরও পড়ুন: নিঃসন্তান দম্পতিদের জন্য সুখবর, কলকাতা পিজিতেই চালু হচ্ছে IVF পরিষেবা
রণবীর সিংয়ের শেষ ছবি 83 দর্শকমহলের থেকে প্রশংসা কুড়িয়েছে। এই ছবিতে রণবীর সিংকে কপিল দেবের চরিত্রে অভিনয় করেন। কথা বলার ধরন হোক কিংবা বল করার কায়দা, সবেতেই যে তিনি নিপুণতার সাথে কপিল দেবকে ফুটিয়ে তুলেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। ছবিতে কপিল দেবের স্ত্রী হিসেবে রণবীরের পাশাপাশি দেখা যায় তার স্ত্রী দীপিকা পাডুকোনকে। এই ছবিটির পরিচালনা করেছে কবির সিং।

google-news-icon

লেটেস্ট খবর