fbpx

Bollywood Celebrities: পশুদের স্বার্থে হতে হবে নগ্ন! রণবীরের পর নাকি কার্তিক-অনুষ্কার ন্যুড শ্যুটের প্রস্তাব চিঠি

মন্টি শীল, কলকাতা: ইদানিং বিনোদন জগতের জনপ্রিয় তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। যদিও এই আলোচনার অন্যতম কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই আলোচিত তারকাদের মধ্যে অন্যতম হল বলিউড অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh )। বলিপাড়ার এই জনপ্রিয় তারকা রূপোলি পর্দার একজন বিশিষ্ট জনপ্রিয় অভিনেতা হিসেবে পরিচিতি। কিন্তু বেশ কিছু দিন আগে এই অভিনেতা সোশ্যাল মিডিয়াতে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন।

কারণ, গত জুলাই মাসে একটি জনপ্রিয় ম্যাগাজিনের ফটোশ্যুট করতে গিয়ে রীতিমতো নগ্ন হয়েছিলেন তিনি। এককথায় বলতে গেলে, একেবারে পোশাকহীন অবস্থায় লেন্স বন্দি হতে দেখা গিয়েছিল অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh )কে। যা দেখার পর বিভিন্ন মহল থেকে বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে। শুধু তাই নয়, বলিপাড়ার এই জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নিতে দেখা গিয়েছে। যার দরুন স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে পড়েছিলেন রণবীর সিং ( Ranveer Singh )। কিন্তু এতসব কিছুর পরেও ফের পোশাকহীন অবস্থায় ক্যামেরার সামনে আসার প্রস্তাব পেলেন অভিনেতা।

5c21

শুনতে অবাক মনে হলেও সূত্র মারফত জানা গিয়েছে, এইবার অভিনেতা রণবীর সিং পোশাকহীন হতে চলেছেন পশুদের স্বার্থে। রণবীর সিংয়ের কাছে এই প্রস্তাব পেশ করেছেন পেটা অর্থাৎ ( People for the Ethical Treatment of Animals )। যেখানে সংস্থার তরফে অভিনেতাকে বলা হয়েছে, তিনি ঠিক বিগত ম্যাগাজিনের ফটোশ্যুটের কায়দায় এখানেও লেন্স বন্দি হবেন। এইদিন সংস্থার তরফে অভিনেতার কাছে একটি চিঠি পাঠানো হয়। যেখানে তাঁকে এই প্রস্তাব দিতে দেখা গিয়েছে। সংশ্লিষ্ট সংস্থার তরফে পাঠানো চিঠিতে আরও বলা হয়েছে, ‘পশুদের জন্য মানুষের হৃদয়ে সহানুভূতি গড়ে তুলতে তিনি এই কর্মসূচিতে যোগ দেবেন বলে আশা রাখছেন তাঁরা’।

5c24

যদিও শুধুমাত্র অভিনেতা রণবীর সিং নয়, তাঁর সঙ্গে সঙ্গে বিনোদন জগতের একাধিক তারকাদের নাম চিঠিতে উল্লেখ করা ছিল। যাদের মধ্যে অন্যতম হল, অভিনেতা কার্তিক আরিয়ান, বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং নাতালিয়া পোর্টম্যান। ইদানিং নেটমাধ্যম রীতিমতো সরগরম হয়ে রয়েছে বলিউডের এই জনপ্রিয় অভিনেতার বিতর্কিত ফটোশ্যুটকে কেন্দ্র করে। আর এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেছিলেন, ‘ক্যামেরার সামনে পোশাকহীন হওয়াটা তাঁর কাছে অস্বাভাবিক বিষয় নয়। তিনি তাঁর কাজের দরুন বারংবার একাজ করতে প্রস্তুত।’ কিন্তু ফের একবার ক্যামেরার সামনে পোশাকহীন হওয়ার খবর নেটমাধ্যমে ছড়ানো মাত্রই ফের এক নতুন আলোচনার সূত্রপাত ঘটতে চলেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর