fbpx

Koffee With Karan: ভ্যানিটি ভ্যানেই সঙ্গম! প্রকাশ্যে নিজের মধুচন্দ্রিমা নিয়ে এ কী বললেন রণবীর

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সমগ্র বিনোদন জগৎ তথা বলিউড জুড়ে এক অদ্ভুত উম্মাদনার জন্ম দিয়েছে বলিউডের জনপ্রিয় প্রযোজক করণ জোহর ( Karan Johar )-এর সঞ্চালিত টক শো কফি উইথ করণ সিজন ৭। ইদানিং এই টক শো তে বলিউডের একাধিক জনপ্রিয় তারকাদের অংশগ্রহণ করতে দেখা গিয়েছে। শো এর মজাদার কন্টেন্ট এবং প্রশ্নের দরুন ফাঁস হতে দেখা গিয়েছে বলি তারকাদের ব্যক্তিগত জীবনের অজানা কথাও। এইবার সেই তালিকায় নাম সংযোজন করলেন বলিউড অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh) ও আলিয়া ভাট ( Alia Bhatt )।

জানা গিয়েছে, খুব শীঘ্রই এই দুই জনপ্রিয় বলিউড তারকাদের আসন্ন সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহিনী’-তে জুটি বাঁধতে দেখা যাবে। তার আগেই প্রযোজক করণ জোহরের টক শো -তে এসে অভিনেতা রণবীর সিং ( Ranveer Singh ) এবং আলিয়া ভাট ( Alia Bhatt )। সূত্র অনুযায়ী, বলিউডের এই দুই জনপ্রিয় তারকা পরস্পরের খুব ভালো বন্ধু। এমনকী এই দুই তারকা একত্রে জুটি বেঁধে বলিউডের জনপ্রিয় সিনেমা ‘গালি বয়’- তে অভিনয় করে দর্শকদের ভীষণ প্রসংশা কুড়িয়েছেন। কিন্তু সম্প্রতি করণের টক শোতে এসে তাদের বিবাহ পরবর্তী হানিমুনের গোপনীয়তা প্রকাশ করলেন রণবীর সিং ও আলিয়া ভাট।

9c52

শো-এর এক বিশেষ রাউন্ডে প্রযোজক করণ জোহর রণবীর সিং কে তাদের বিবাহ এবং তার পরবর্তী জীবন প্রসঙ্গে প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্নের উত্তরে অভিনেতা তাঁর বিবাহ অভিজ্ঞতা নিয়ে সুবিস্তৃত ভাবে তুলে ধরেন। এমনকী একদা ভ্যানিটি ভ্যানে যৌন মিলন করা নিয়েও অকপট স্বীকারোক্তি পোষণ করেন। শুধু তাই নয়, এইদিন বিয়ের পর মধুচন্দ্রিমার সময় হওয়া যৌনতা নিয়েও খোলামেলা মন্তব্য করেছেন বলিউড অভিনেতা। রণবীর সিং-এর এরূপ মন্তব্যে রীতিমতো লজ্জিত হয়ে পড়েন করণ এবং আলিয়া।

যদিও এই একই প্রশ্ন অভিনেত্রী আলিয়া ভাট-এর দিকে ঘুরে এলে অভিনেত্রী বলেছেন, ‘তিনি এই মুহূর্তে তাদের বিবাহিত জীবনকে ভীষণ ভাবে উপভোগ করছেন। যদিও বিয়ের পর তাদের সম্পর্কে হানিমুন কার্যত মিথ। কারণ তারা দুজনেই সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।’ যদিও তাঁর বক্তব্যে প্রথম থেকে শেষ পর্যন্ত উঠে এসেছে শ্বশুর বাড়ির প্রসংশা। অভিনেত্রী বলেছেন, ‘তাদের পরিবারে খাওয়া-দাওয়া,পুজো অর্চনা সমস্ত কিছুই একসঙ্গে করা হয়। যা ভীষণ ভাবে সুন্দর এবং তা তিনি ভালো ভাবেই উপভোগ করছেন।’ তবে এইটুকু বলা যায়, বলি তারকাদের জীবনের অজানা তথ্য বিষ্ফোরক মন্তব্যের জেরে এই মুহূর্তে দর্শক মহলে রীতিমতো সুপারহিট প্রযোজক করণ জোহর এই টক শো।

google-news-icon

লেটেস্ট খবর