fbpx

Ranveer Singh: মাথা গিয়েছে ঘুরে! রণবীরের হাল দেখে কী বললেন স্ত্রী দীপিকা?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ রণবীর সিংহ ( Ranveer Singh ) মানেই বলিউডি ( Bollywood ) উটকো ফ্যাশন সেন্সের অধিকারী। তিনি বহুবার সংবাদের শিরোনামে থেকেছেন তাঁর উটকো পোশাক- পোশাক-আশাকের জন্য। বহুবার রনবীরের রংবেরঙের ছবিও ভাইরাল ( viral ) হয়েছে সোশ্যাল মাধ্যমে। সম্প্রতি রনবীরের একটি পেপার ফোটোস্যুটের ছবি ভাইরাল হয়েছে তাঁর কোন রঙবেরঙ্গের পোশাকের জন্য নয়, তাঁর নগ্ন ফটোস্যুটের জন্য।

পেপার ম্যাগাজিনের জন্য একটি সাহসী কভার শ্যুট করেছেন অভিনেতা। তাঁর সাহসী ন্যুড ফটোশ্যুট ( Ranveer singh nude photoshoot ) দেখে কী মন্তব্য করেছেন তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone )? কী ছিল স্বামীর এই কীর্তি দেখে অভিনেত্রীর প্রতিক্রিয়া? ঘনিষ্ঠ সূত্রে যে খবর পাওয়া যাচ্ছে, দেখে নাকি দীপিকার মাথাই ঘুরে যায়। আসলে পুরো শ্যুটে নজরদারি করছিলেন স্বয়ং দীপিকা নিজে। ন্যুড ফটোশ্যুটের ধারণাটি বেশ ভাল লেগেছিল তাঁর।

viral rs 1

সূত্র আরও জানায়, ইন্টারনেটে আসার আগে দীপিকা নিজে ছবিগুলি খুঁতিয়ে দেখেন। তিনি সবসময় রনবীরকে সমর্থন করেন এবং নতুনত্ব করার জন্য উৎসাহ দেন। রণবীর প্রসঙ্গে জানা যাচ্ছে, তিনি বরাবরই খোলামেলা মনের মানুষ। ফটোশ্যুটটি তিনি ভাবনাচিন্তা করেই পরিকল্পনা করেন। অভিনেতা হিসেবে তিনি নিজেকে আরও মেলে ধরতে চান। ভবিষ্যতে ফ্য়াশন নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করার প্ল্যান করছেন অভিনেতা। নগ্নতায় তিনি অস্বচ্ছন্দবোধ করেন না তিনি।

তবে এই প্রথম নয়। আগের বহু ফটোশ্যুটে নিজের পশ্চাদদেশ দেখিয়েছেন অভিনেতা। ২০১৬ সালে ‘বেফিকরে’ ( Befikre ) ছবির বহু দৃশ্যে ক্যামেরার সামনে সাহসী ভাবে এসেছেন রণবীর। রণবীর ছাড়াও বহু অভিনেতা নগ্ন অবস্থায় শুট করেছেন। কেউ ছবির জন্য, কেউ আবার পোস্টারকে কেন্দ্র করে সাহসী পোজ় দিয়েছেন। সম্প্রতি অভিনেতা বিজয় দেবরাকোন্ডার একটি পোস্টার নেট মাধ্যমে ঘোরাফেরা করছিল।

গোপনাঙ্গে কেবল একটি ফুল, বাকি সম্পূর্ণ শরীর উন্মুক্ত ছিল বিজয়ের । রণবীর সিং-এর ক্ষেত্রে ছিল না কোনও প্রপের ছোঁয়া। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। বৃহস্পতিবার রাত থেকেই শেয়ারের জন জোয়ার এই ছবিটির। নেটিজেনদের কেউ কেউ প্রশংসা করলেও, সিংহ ভাগ ট্রোলিং করেছেন।

google-news-icon

লেটেস্ট খবর