fbpx

Rashmika-Vijay: রশ্মিকার প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন বিজয়! ফের মনোমালিন্যের সুর গ্ল্যামার ওয়ার্ল্ডে?

অহেলিকা দও, কলকাতা : টলিউড টু বলিউডে কান পাতলে শোনা যায় ন্যাশনাল ক্রাশ অভিনেত্রী রশ্মিকা মন্দানা ( Rashmika Mandanna ) এবং লাখো তরুণী মনে জায়গা করে নিয়েছে অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ( Vijay Deverakonda )। গীতগোবিন্দম ছবির সেটে একের অপরের প্রেমে পড়ে বলেই জানা যায়। তবে এ জল্পনা কি সত্যি হতে চলেছে?

সম্প্রতি ‘সীতা রামম’ ছবির একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিজয়। সেখানেও উপস্থিত ছিলেন রশ্মিকা। সেখানে সবার সামনে রশ্মিকার প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। প্রকাশ্যেই রশ্মিকাকেই বলেন, “রশ্মিকা, তোমাকে সব সময় এত সুন্দর দেখায়… কিন্তু আমি তোমার নাম উল্লেখ করার সঙ্গে সঙ্গে সবাই হেসে ওঠে, আমি জানি না কেন।”

rashmika vijay

কিন্তু হঠাৎই এক চাঞ্চল্যকর তথ্য সামনে এল। বিচ্ছেদ হয়ে গিয়েছে রশ্মিকা মন্দানা এবং বিজয় দেবেরাকোন্ডার। এক সংবাদ মাধ্যম সূত্রে খবর, দুবছর আগেই নাকি বিচ্ছেদ ঘটেছিল তাঁদের মধ্যে। কিন্তু দিনকয়েক আগেই শোনা যাচ্ছিল রশ্মিকা মন্দনাকেই বিয়ে করতে চলেছেন বিজয়। সত্যিই কি তাই?

সম্প্রতি, কফি উইথ করণে করণ তাঁর আর রশ্মিকা মন্দনার সঙ্গে বিয়ের প্রসঙ্গ তুলে ধরেছেন। সকলের মতো বিজয়ের লাভ লাইফ নিয়ে তাঁরও কৌতুহল হয়েছে। বিজয় এর উত্তরে বললেন, “আমরা একসঙ্গে দু’টি ছবিতে কাজ করেছি। কেরিয়ারের একেবারে প্রথম ধাপে। ও আমার ডার্লিং! ওকে খুব ভালো লাগে আমার। বলা চলে, ও আমার খুব ভালো বন্ধু। ছবির মাধ্যমেই অনেকটা পথ পেরিয়েছি দু’জনে। চড়াই উৎরাই দেখেছি। আর সেই কারণেই ঘনিষ্ঠতা তৈরি হয়েছে।”

rashmika vijay

সত্যিই কি তবে রশ্মিকার সঙ্গে বিয়ে পাকা হয়ে গিয়েছে? এই প্রশ্ন ছুড়তে নিজের কায়দায় এড়িয়ে গেছেন বিজয় দেবেরাকোন্ডা। বিষয়টি স্বীকার না করলেও, নেতিবাচক কোনও ইঙ্গিত দেননি তিনি। বারবার বলেছেন, তাঁরা ভালো বন্ধু। তবে শুধুই কি বন্ধু নাকি এই বন্ধুত্বের পিছনে রয়েছে গভীর ভালবাসা তা জানা নেই। তবে এখন রশ্মিকা-বিজয়ের বিচ্ছেদের খবরে মন ভেঙেছে তাঁদের ভক্তদের। তবে শীঘ্রই ‘লাইগার’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করবেন বিজয়। অন্যদিকে ‘অ্যানিমাল’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে রশ্মিকাকে।

google-news-icon

লেটেস্ট খবর