fbpx
Tuesday, September 27, 2022

Ratan Sarkhel : চেক বই হাতে বাজারে যান ‘খড়ি’র বাবা! দাদাগিরির মঞ্চে ফাঁস করলেন নিজের গোপন তথ্য

নেহা চক্রবর্ত্তী, কলকাতা: বিভিন্ন ছোট ও বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীরা জনপ্রিয় হয়ে ওঠেন মূলতই তাঁদের অভিনয়ের দ্বারা । কিন্তু কখনও কখনও তাঁরাও তাদের ব্যক্তিগত জীবনে কী করছেন সেই সম্পর্কে সকলের সামনে নিজেদের প্রকাশ করেন সোশ্যাল মিডিয়া ( social media ) মারফৎ। এবং অনুরাগীরাও মুখিয়ে থাকেন তাঁরা কোথায় কখন কী করছেন, কী কীর্তিকলাপ করে বসেছেন সেই সমস্ত কিছু জানার জন্য। সোশ্যাল মিডিয়ায় ( ratan sarkhel Instagram I’d ) মাঝে মধ্যেই নানা তারকাদের বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে যায় যেখানে ফাঁস হয়ে যায় তাঁদের নানা রকম কীর্তি সকলের সামনে। এরকমই আরেক জনপ্রিয় অভিনেতার অদ্ভুত কীর্তি এবার সামনে এলো সকলের । কী ছিল সেই কীর্তি! আসুন জেনে নেওয়া যাক ।

img 20220725 143145

উল্লেখ্য , এবার ফাঁস হল বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রতন সর্খেলের( ratan sarkhel ) কীর্তি। তিনি জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দাদাগিরিতে( dadagiri ) উপস্থিত ছিলেন। সেই মঞ্চেই অভিনেতার এক অদ্ভুত কীর্তি সকলের সামনে এলো। তিনি নাকি যখন বাজারে যান তখন চেক বই সঙ্গে করে নিয়ে যান। এটা শুনে উপস্থিত দর্শকরা সবাই হেসে গড়িয়ে পড়ল। যদিও এর আসল কারণটা জেনে অবাক হয়ে গেলেন সকলে।

অভিনেতা রতন সর্খেলের একান্নবর্তী পরিবারে জন্ম। সেখানেই বেড়ে উঠেছেন তিনি। বর্তমানে অভিনেতারা আট ভাই এবং পাঁচ বোন একসঙ্গে থাকেন। তাই প্রতিদিন রান্নাবান্নাও হয় একসঙ্গে। দুবেলা প্রায় ৫০ জনের মতো রান্না হয় তাঁর বাড়িতে।এইজন্যই প্রচুর পরিমাণে বাজারও করতে হয়। তবে অভিনেতা বাজার করতে সেভাবে পছন্দ না করলেও তিনি আম আর মাছ কিনতে পটু। মাঝে মধ্যেই প্রায় ৬০০০ টাকার ইলিশ মাছ কিনে ফেলেন তিনি সকলের জন্য।

পাশাপাশি যদিও কখনও কখনও অভিনেতার কাছে অত পয়সা থাকে না। এবং যিনি বিক্রি করছেন তিনি তাঁকে ভরসা করেই জিনিস দিয়ে দেন। এবং সেই জন্যই তার বদলে অভিনেতা চেক লিখে টাকা দিয়ে দেন। বরাবর প্রথম থেকেই এভাবে চেক বই নিয়ে বাজার করতে আসছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রতন সর্খেল। এই অভিনব পদ্ধতি তাঁরই আবিষ্কৃত। কারণ এখনও পর্যন্ত এরকম ভাবে বাজার করতে কেউ যাননি কোনোদিন।

 

 

google-news-icon

লেটেস্ট খবর