fbpx

Raveena tandon:নেই বয়সের ছাপ! ৪৭-এও আলিয়া-অনুষ্কাদের হার মানাবে রবিনার চিরসবুজ চেহারা, রইল ছবি

বলিউডের ( Bollywood ) অভিনেত্রীরা নিজেদের বয়সকে যেন অষ্টাদশীতেই আঁটকে রাখেন। চল্লিশের নায়িকাকেও অনায়াসে বলা যায় চব্বিশ। ‘চির সবুজ’ এইসব নায়িকাদের চেহারার রহস্য কী? তাই জানতে নেট মাধ্যমে চোখ রাখেন নাগরিকরা। ৯০ এর দশকের বলিউডের সেরা অভিনেত্রীদের একজন রবিনা ট্যান্ডন( Raveena Tandon ) । বলিউডের এই তারকা অভিনেত্রীর এখনও তার সৌন্দর্য দিয়ে অন্য অভিনেত্রীদেরও হার মানান।
img 20220817 214111
রবিনা ট্যান্ডন ইনস্টাগ্রামে ( Instagram ) অত্যন্ত সক্রিয় থাকেন।রবিনার অভ্যাস রয়েছে সুইমিংয়ের। যোগা এবং কার্ডিও করাও তাঁর অত্যন্ত পছন্দ। সোশ্যাল মিডিয়াতে রবিনা যোগ অভ্যাস করতে করতে ভিডিও শেয়ার করেছিলেন আগেই। এভাবেই নিজের বয়স কুড়িতেই আটকে রেখেছেন অভিনেত্রী। তার লাস্যময়ী ছবিতে ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।’ টিপ টিপ বর্ষা পানি’, ‘তু চিজ বড়ি হ্যয় মস্ত মস্ত’ একাধিক গানে আইকনিক হয়ে রয়েছেন তিনি। সম্প্রতি তাঁর ভক্তদের সঙ্গে ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে রবিনা ট্যান্ডন তার সাম্প্রতিক ফটোশুটে ব্যস্ত।

img 20220817 214016

ইনস্টাগ্রামে শেয়ার করা এই সব ছবি দেখে অনুরাগীরা মুগ্ধ হতে বাধ্য। এই ছবিতে রবিনার লুক দেখে তার বয়স অনুমান করা কঠিন। বেগুনি রঙের পোশাক পরে ঝড় তুলেছেন রবিনা ট্যান্ডন। ৪৭ বছর বয়সী রবিনা ট্যান্ডনকে অসম্ভব স্টাইলিশ দেখাচ্ছে ছবিতে। প্রায়শই মস্ত মস্ত গার্ল তার স্টাইল সেন্সের জন্য প্রশংসা পান। সাজ সম্পূর্ণ করতে, রবিনা পরেছেন সিলভার স্টিলেটোস। সিলভার কানের এবং আংটিও পরেছিলেন নায়িকা। মেকআপের জন্য, রাভিনা তার চুলের স্টাইল করেছেন লিলাক আই-শ্যাডো, কালো আইলাইনার দিয়ে। প্রায় পঞ্চাশ হাজারের বেশি মানুষ এই ছবি পছন্দ করেছেন।

আজও তাঁর ত্বক,চেহারা অন্যের ঈর্ষার কারণ। কেমন করে পেলেন এমন উজ্জ্বলতা? রবিনা জানিয়েছেন,তিনি বাচ্চাদের সঙ্গে ওয়ার্ক আউট করেন। এই ওয়ার্ক আউটের জন্য তিনি জিম যান না। তিনি জানিয়েছেন যে তিনি খুব বেশি ফল এবং প্রোবায়োটিক খাবার খান,যাতে তার বয়স অনেক কম বলে মনে হয়।

google-news-icon

লেটেস্ট খবর