fbpx

Bollywood: স্বামী নাম করা হিরো, স্ত্রী’য়ের নেই খোঁজ! আজও ক্যামেরার আড়ালে এই বলি তারকাদের পত্নীরা

ববি দেওল, জন আব্রাহামের মতো জনপ্রিয় তারকাদের পত্নীরা কেন নিজেদের লাইম লাইট থেকে দূরে রাখেন জানেন?

ভারতের চলচ্চিত্র জগতের মধ্যে সেরা হল বলিউড ( Bollywood ) । আর এই কারণে বলিউড তারকাদের জনপ্রিয়তাও অনেক বেশি। বলিউড তারকাদের সঙ্গে তাঁদের পরিবারের সদস্যদেরও রয়েছে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। এখনকার সময়ে এমন অনেক বলি অভিনেতা রয়েছে যাঁদের স্ত্রীরা জনপ্রিয়তার নিরিখে অনেক এগিয়ে। কিন্তু আজও বেশ কিছু বিখ্যাত অভিনেতা রয়েছেন যাঁদের স্ত্রীর সম্পর্কে তেমন কিছু জানা যায়নি।

জন আব্রাহামের স্ত্রী প্রিয়া রুঞ্চল

img 20220914 153401

বলিউডের ‘হ্যান্ডসাম হাল্ক’ হলেন জন আব্রাহাম। এই সুপুরুষ বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। কিন্তু অপরদিকে তাঁর স্ত্রী প্রিয়া সেভাবে জনপ্রিয় নন। গোপনে বিয়ে করেছিলেন জন এবং প্রিয়া। কিন্তু ২০১৪ সালে গোটা দুনিয়া তাঁদের সম্পর্কে জানতে পারে। জনের মুখেই শোনা গিয়েছিল যে লাইম লাইটে আসা খুব একটা পছন্দ করেননা প্রিয়া।

নীল নিতিন মুকেশের স্ত্রী রুক্মিণী

img 20220914 153643

নীল নিতিন মুকেশ এবং রুক্মিণী সাহায় ২০১৭ সালে গাঁটছড়া বেঁধেছিলেন। উদয়পুরে তাঁদের দু’জনের বিবাহ সম্পন্ন হয়েছিল। ২০১৮ সালে তাঁদের পরিবারে নতুন সদস্য আসে। রুক্মিণীর কোল আলো করে জন্ম নেয় তাঁদের কন্যা সন্তান নুরভি। নীলের সোশ্যাল মিডিয়া জুড়ে কেবলই দেখা যায় তাঁদের কন্যা সন্তানের ঝলক।

ববি দেওলের স্ত্রী তানিয়া

img 20220914 153509

৯০ এর দশকে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন ছিলেন ববি দেওল। কিন্তু অপরদিকে, তাঁর স্ত্রী তানিয়া সেভাবে জনসম্মুখে আসা পছন্দ করেন না। প্রথম দেখাতেই তানিয়ার প্রেমে পড়েছিলেন ববি।বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ১৯৯৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দু’জনে। এরপর ২০০১ সালে প্রথম সন্তান এবং ২০০৪ সালে দ্বিতীয় সন্তানের মুখ দেখেন এই জুটি।

ইমরান হাশমির স্ত্রী পারভীন শাহানি

img 20220914 153435

বলি তারকাদের মধ্যে সকলের চেনা একজন মুখ হলেন ইমরান হাশমি। কিন্তু এই অভিনেতা ব্যক্তিগত জীবনকে গোপন রাখতেই বেশি পছন্দ করেন। এই কারণে তাঁর স্ত্রীর সন্বন্ধেও বেশি কিছু জানা যায়নি। ২০০৬ সালে বিয়ে করেছিলেন পারভীন এবং ইমরান। এরপর ২০১০ সালে তাঁদের পুত্র সন্তান অয়নের জন্ম হয়।

google-news-icon

লেটেস্ট খবর