fbpx

Aishwarya Rai Bachchan: একেবারে সাপে-নেউলে নাকি, ক্যামেরার আড়ালে ঠিক কেমন সম্পর্ক বচ্চন পরিবারের শাশুড়ি-বৌমার?

অহেলিকা দও, কলকাতা : শাশুড়ি-বৌমার দ্বন্দ্ব প্রতিটা সংসারে নতুন কিছু নয়। তবে বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই ( Aishwarya Rai Bachchan ) যখন বচ্চন পরিবারে এন্ট্রি নেওয়ার পর অনেকেই বলেছিলেন, জয়া বচ্চনের সঙ্গে তাঁর বিবাদ হবেই। এমনকী একাধিকবার তাঁদের ঝগড়ার খবরও রটেছে স্যোশাল মিডিয়ায়। শাশুড়ি জয়ার ( Jaya Bachchan ) সঙ্গে ঝামেলা করেই নাকি অভিষেক বচ্চনের ( Abhishek Bachchan ) সঙ্গে সম্পর্ক ভেঙে দিতে যাচ্ছিলেন ঐশ্বর্য। এমন ঘটনাও রটেছে। তবে সবই রটনা হলে সত্যিটা কি? আদেও কি এই শাশুড়ি-বৌমার মধ্যে সম্পর্ক ভাল নাকি শুধুই দ্বন্দ্ব।

২০০৭ সালে অভিষেক বচ্চনের হাত ধরে তাঁর বাড়িতে প্রবেশ করেন ঐশ্বর্য রাই বচ্চন। স্বামীর চেয়ে দু’বছরের বড় তিনি। তখন এই বিষয় নিয়ে স্যোশাল মিডিয়ায় চর্চার শেষ ছিল না। অনেকে আবার বলেছিল, ‘এ সম্পর্ক টেকার নয়।’ তবে তাদের কথাকে মিথ্যা প্রমাণ করে দিয়ে দিনদিন আরও ভালবাসা বেড়েছে এই দম্পতির। ২০১১ সালে আরাধ্যা জন্মানোর পর আরও গভীর হয়েছে তাঁদের ভালবাসার মান। তবে স্বামী সমান ভালবাসা আছে কি শাশুড়ির প্রতি?

bollywood

সিনিয়র এবং জুনিয়র মিসেস বচ্চনের মধ্যে সম্পর্ক খুবই মিষ্টি। ঐশ্বর্য যতটা স্বামীকে ভালবাসেন তাঁর চেয়ে কিছু কম ভালবাসেন না জয়া বচ্চনকে। বরং খানেক বেশি ভালবাসেন তাঁর শাশুড়িকে। জয়াও অনেকটা বেশি ভালবাসেন ঐশ্বর্যকে। কফি উইথ করণের সিজন ৩ চলাকালীন অতিথি হিসেবে ওই গেম শোতে এসেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। অভিষেক বচ্চনকে করণ জোহর তাঁর জীবনের তিন নারী অর্থাৎ তাঁর মা, দিদি এবং স্ত্রী সম্পর্কে প্রশ্ন করেছিলেন।

bollywood

অভিষেক বচ্চন বলেন, তিনজনের সঙ্গেই তাঁর বন্ডিং অত্যন্ত স্পেশাল। এমনকী তিনি এই বিষয়ে নিয়ে জানান, জয়ার সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ক খুব ভাল। ঐশ্বর্য তাঁর নিজের বাড়ি ছেড়ে আসার পর তাকে ভালবেসে আপন করে নেন জয়া। তিনি এও জানান, তাঁর বাড়িতে ঐশ্বর্যর সঙ্গে গল্প করার সঙ্গী জয়াই। অভিষেক আরও বলেছিলেন, “একজন মেয়ে যখন নিজের বাপের বাড়ি ছেড়ে শ্বশুরবাড়িতে যায়, তখন তাঁর মনে কী চলে সেটা শাশুড়িই বুঝতে পারেন। কারণ, একসময় তিনিও একইভাবে বাড়ি ছেড়ে এসেছিলেন।” তিনি আরও বলেন, “আমার মতে মা সেটাই করেছে।” তাদের মধ্যে যে সম্পর্ক ভালো তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে উঁকি দিলেই বোঝা যায়। শাশুড়ির সঙ্গে মাঝেমধ্যেই ছবি পোস্ট করে থাকেন ঐশ্বর্য।

google-news-icon

লেটেস্ট খবর