Advertisement

আবারও পেছোল মুক্তির তারিখ,কবে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’

বড় পর্দায় সম্রাট পৃথ্বীরাজ চৌহানকে এখনই দেখতে পাব না জানালেন বহু প্রতিক্ষিত ছবি ‘পৃথ্বীরাজ’ ( Prithviraj ) এর পরিচালক চন্দপ্রকাশ দ্বিবেদী ( Chandraprakash Dwivedi )। এ ছবির প্রধান চরিত্রে রয়েছেন খিলাড়ি কুমার অক্ষয় কুমার ( Akshay Kumar ) । অক্ষয় কুমারকে একেবারে নতুন ও চ্যালেঞ্জিং চরিত্রে দেখতে পাবে দর্শক । প্রথমে চূড়ান্ত করা হয় ২১শে জানুয়ারি ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে । তবে পরবর্তীতে করোনা মহামারীর প্রকোপের কারণে ছবিটির মুক্তিকাল পেছনো হয় । তবে কিছুদিন আগেও ‘পৃথ্বীরাজ'( Prithviraj ) এর মুক্তির সময় ১০ই জুন বলে ধার্য করা হয় । তবে পরিচালক চন্দপ্রকাশ দ্বিবেদী ফের সামাজিক মাধ্যমে ছবির মুক্তির তারিখ বদলের কথা প্রকাশ্যে আনেন। তবে এবার তিনি মুক্তির তারিখের বিষয়ে কিছুই জানাননি।

আরও পড়ুন………বিরাট ভুল!‌ অভূতপূর্ব স্মৃতিচারনে অনূর্দ্ধ ১৯ বিশ্বকাপ জয়ী দলের কোহলি সঙ্গী ইকবাল আবদুল্লাহ

করোনা পরিস্থিতির জেরে চলচ্চিত্র জগতে ( film industry ) বিশাল প্রভাব পড়েছে । বিগত দুবছর ধরেই বহু ছবির রিলিজ ডেট পিছিয়েছে ও অনেক ছবি শেষ পর্যন্ত বড় পর্দায় আসতে পারেনি। খিলাড়ি কুমারের নতুন এই ছবিটিকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার পারদ চড়ছে । কিছুদিন আগে প্রকাশিত ছবির পোস্টারই ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে অক্ষয় ভক্তদের মধ্যে । পোস্টারে দেখা যাচ্ছে অক্ষয় কুমার ঘোড়ার উপর বসে রয়েছেন । এই ছবিই এখন ঘুম কাড়ছে নেটিজেনদের । অভিনেতা হিসেবে অক্ষয় কুমার বরাবরই গ্রহণযোগ্য । অভিনয়ে তিনি তার দক্ষতা প্রকাশ করে প্রতিবারের মতই ভক্তদের মন জয় করে নেন । এবারও তার অন্যথা হবে না বলে দাবি দর্শকদের । অক্ষয় কুমারকে সাধারণত যেরূপ চরিত্রে আমরা দেখতে পাই ‘পৃথ্বীরাজ’ এ আমরা অভিনেতাকে পাবো একেবারে অন্যরুপে ও অন্য মেজাজে ।

আবারও পেছোল মুক্তির তারিখ,কবে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত 'পৃথ্বীরাজ'

পরিচালক চন্দপ্রকাশ দ্বিবেদীর এই নয়া সিনেমাটি নির্মিত হয়েছে মহান যোদ্ধা ও সম্রাট পৃথ্বীরাজ চৌহানের উপর ভিত্তি করে । সিনেমায় সম্রাটের জীবনী ও রাজত্বকাল সম্পর্কে তুলে ধরার সর্বত চেষ্টা করেছেন পরিচালক চন্দপ্রকাশ দ্বিবেদী । পরিচালকের হাত ধরেই এই প্রথমবার পর্দায় আসতে চলেছে ভারতের সবচেয়ে সাহসী সম্রাটের বীরত্বের কাহিনী । এই ছবির মূল ইউএসপি যেমন খিলাড়ি কুমার তেমনি এই প্রথমবার ‘পৃথ্বীরাজ’ হাত ধরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লার ( Manushi Chhillar ) । এ ছবিতে রয়েছেন সোনু সুদ , সঞ্জয় দত্ত ,আশুতোষ রানা প্রমুখ ।

আরও পড়ুন……হারিয়ে গিয়েছেন স্মৃতির পাতায়, প্রেমের উপাখ্যানে ভারতীয় ক্রিকেটার-বলিউড মোহিনী রূপকথা

বলা বাহুল্য যে শুধুমাত্র ‘পৃথ্বীরাজ’ নয়,আরও অনেক ছবিই মুক্তির অপেক্ষায় রয়েছে । শাহিদ কাপুরের ‘জার্সি’ ও রাজমৌলির ‘আরআরআর’ ও সামনেই মুক্তি পেতে চলেছে ।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement