fbpx

Gaatchora: মনে লেগেছে তাড়াহুড়ো, পায়ে জুতো পরেই খড়ির সঙ্গে বিছানায় ঝাপিয়ে পড়ল ঋদ্ধি

Gaatchora: হানিমুনে লন্ড ভন্ড কান্ড। সারপ্রাইজে নাইট স্যুট! চমকে উঠল খড়ি। তবে কী ঋদ্ধির প্ল্যান? ধুন্ধুমার হানিমুন পর্ব

গাঁটছড়ায় এখন প্রেমের জোয়ার। সমুদ্র সৈকতে আনন্দে মেতে উঠেছে তিন জুটি। তবে সম্পর্কের বয়ানে ঘটেনি বিশেষ বদল। খড়ি বরাবরই বনের পাখির মতোই উড়ে বেড়ানো দৃপ্ত একটা মেয়ে। ঋদ্ধিমান সিংহরায় ঠিক যেন বিপরীত। যেমন বেরসিক আর রাগী তেমনই হিসেবি। খড়ির সংস্পর্শে একটু একটু করে বদলাচ্ছে ঋদ্ধি। আবার খড়িও ভালোবেসে ফেলছে রাশভারী ঋদ্ধিমান বাবুকে। তবু তাদের আলোক বর্ষ দূরত্ব মিটছে না। আর সেই কারণেই এই হানিমুন। মলদ্বীপে এসেই ঘটছে নানান কান্ড। গাঁটছড়ার দর্শক তো তাদের অনস্ক্রিন আর অনস্ক্রিন দুষ্টুমি দেখে হেসেই খুন।

হানিমুন আসার আগে থেকেই ঋদ্ধি খড়িকে মজার ছলেই এমন সমস্ত ‘রোমান্টিক’ ইঙ্গিত দিয়েছিলেন যে গাঁটছড়ার দর্শক আগে থেকেই জানত যে ধুন্ধুমার কান্ড ঘটবে। ঋদ্ধি-খড়ির সম্পর্ক আর পাঁচজন স্বামী-স্ত্রীর মতো নয়। দূরত্ব রেখেই মেলামেশা করেন দুজনে। কিন্তু মধুচন্দ্রিমায় বিশেষ উপহার দেবেন বলেছিলেন ঋদ্ধি বাবু। খড়ি তো সেই ইঙ্গিত পেয়েই শিহরিত। সে এখনও অধরা থাকতেই চায়। ঋদ্ধিমান বাবুর সঙ্গে কোনও প্রেমের সম্পর্কে যেতেই চায় না। আর এদিকে হানিমুন যে তাদের জন্য কি প্ল্যান করে রেখেছে তা তো কেউ জানে না। আর এখানেই ঘটনার ঘনঘটা।
img 20220813 133710
ঋদ্ধিমানের রোমিও ভাই রাহুল তার বান্ধবীদের সঙ্গে সময় কাটানোর জন্য এনেছে নাইট স্যুট। এদিকে চক্রান্তকারী পিষেমশাই হানিমুন বাঞ্চাল করার জন্যে এসেছে সেই রিসোর্টেই। জুলির জন্য রাখা পোশাক তাই ঘর বদল করে পাঠিয়ে দিয়েছেন খড়ির ঘরে। আর যায় কোথায়! ঋদ্ধিমানের উদ্দেশ্যকে ভুল সন্দেহ করে খড়ি। হাতে লাল নাইট স্যুট নিয়ে চমকে ওঠে সে! ঋদ্ধিমান কী তবে ঘনিষ্ঠ হতে চায়। এই ভেবে নিরাপত্তাহীনতায় ভোগে খড়ি। এর মাঝেই দুজনের মধ্যে ঝগড়া লেগে যায়। খাটে পড়ে যান দুজনেই। আরও এক রোম্যান্টিক মুহূর্ত। যাকে গাঁটছড়া প্রেমীরা বলেন, ‘ঋদ্ধি-খড়ি মোমেন্টস’।

তবে গাঁটছড়া প্রেমীরা যাই বলুন, নেটিজেনরা কিন্তু ট্রোলিংয়ে পিছিয়ে নেই।স্বামী-স্ত্রীর হানিমুনে গিয়ে দূরত্ব বজায় রাখাকে তাঁরা বলছেন ‘ নাটক’। সবাই বলছেন ‘সিরিয়াল মানেই কারও কী স্বাভাবিক দাম্পত্য নয় স্বামী-স্ত্রীর? আবার ‘ঋদ্ধি-খড়ি’ মোমেন্টস নিয়েও এসেছে মজাদার কমেন্টস। ঋদ্ধির পায়ে জুতো পরেই খড়ির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার মুহূর্তকে নিয়ে তারা বলেছেন,”এত তাড়া যে জিজু হানিমুন করতে গিয়ে জুতো খুলতে ভুলে গেছেন”। তবে এতেই বাড়ছে গাঁটছড়ার TRP । সকলেই চোখ রেখেছেন স্টারের পর্দায়। একাধিক ‘ফান মোমেন্টস’ এ হেসেই গড়াগড়ি খাচ্ছেন দর্শক।

google-news-icon

লেটেস্ট খবর