fbpx

Tomay Amay Mile 2 : ভেঙে গেল পুরানো নিশীথ-ঊষসী জুটি! ‛তোমায় আমায় মিলে-২’-তে ঋজু নয় আসছে এক নতুন মুখ

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে টেলিপাড়ায় ফিরতে চলেছে নিশীথ-ঊষসীর( Nishith- Ushashi ) সেই বিখ্যাত গল্প ‘তোমায় আমার মিলে’-র সিক্যুয়েল।স্টার জলসার( Star Jalsa ) পর্দায় আবারও ফিরবে নাকি ব্লকবাস্টার ধারাবাহিকের এই গল্প। যেখানে বিয়ের পর ঊষসী শ্বশুরবাড়ির ইচ্ছের খানিক বিরুদ্ধে গিয়েই লুকিয়ে পড়াশোনা করে আইপিএস অফিসার হয়েছিল। আর তাঁর এই জীবনের জার্নিতে পড়াশোনা না জানা স্বামী নিশীথ হয়েছিল সবসময়ের সাথী। এই সুপারহিট ধারাবাহিকে লিড রোলে দেখা গিয়েছিল ঋজু বিশ্বাস( Riju Biswas ) এবং রুশা চট্টোপাধ্যায়কে( Rusha Chatterjee )। তাহলে কি সত্যি টেলিভিশনের পর্দায় আসতে চলেছে ‘তোমায় আমার মিলে’-র সিক্যুয়েল! জেনে নেওয়া যাক।

nishith and ushasi

উল্লেখ্য, সত্যিই ছোট পর্দায় আসতে চলেছে যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনা সংস্থা ব্লুজ ওয়াটার দ্বারা প্রযোজিত ‘তোমায় আমার মিলে-২'( tomay amay mile 2 )। ইতিমধ্যেই সিরিয়ালের নায়ক চরিত্রও ঠিক হয়ে গিয়েছে। ‘তোমায় আমার মিলে-২’তে নায়ক চরিত্রে থাকছে স্টার জলসার অতি জনপ্রিয় ও পরিচিত মুখ অভিনেতা রাহুল মজুমদার। রাহুলকে শেষবার পর্দায় দেখা গিয়েছে, ‘খুকুমণি হোম ডেলিভারি’তে। এছাড়াও স্টার জলসার সিরিয়াল ‘ভাগ্যলক্ষ্মী’, ‘দেবী চৌধুরানী’তে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। খুকুমণি ও বিহান ধারাবাহিকে একটা সময় টিআরপি তালিকায় তলানিতে পৌঁছে যাওয়ায় স্টার জলসার হাল ধরেছিল রাহুল । কিন্তু কয়েক মাসের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিক। তাই ফের একবার স্টার জলসার হাতধরেই ‘কাম ব্যাক ‘ করছে অভিনেতা রাহুল মজুমদার।

যদিও নিশীথের ভূমিকায় দেখা যাচ্ছেনা ঋজু বিশ্বাসকে। তার কারণ এখনও জানা যায়নি। তার পরিবর্তে অভিনয় করছে রাহুল। তবে কী এই সিক্যুয়েলের অফার পাননি ঋজু! ঋজু বিশ্বাস জানিয়েছে এক সংবামাধ্যমের ইন্টারভিউতে “রাজদা অনুমতি দিলে এবং সত্যিই ধারাবাহিকের সিকুয়াল তৈরী হলে আবার ‘নিশীথ’ হতে রাজি”। বিশেষ সূত্রের খবর অনুযায়ী আগামি মাসের প্রথম দিক থেকেই শুরু হবে শুটিং ‘তোমায় আমার মিলে-২’ ধারাবাহিকের। লঞ্চ করা হবে প্রোমো। তবে ঋজুকে হয়ত এই প্রোমোতে দেখতে পাবেন না দর্শক।

 

 

google-news-icon

লেটেস্ট খবর