fbpx

Ritabhari Chakraborty: হাতে ত্রিশূল, ঠোঁটে মন মুগ্ধ করা হাসি! মহালয়ার আগেই মহিষাসুরমর্দিনী রূপে হাজির ঋতাভরী

প্রত্যুষা সরকার, কলকাতা: আর কয়েকটা দিনের অপেক্ষা, তারপরই সপরিবারে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি আসতে চলেছে উমা। আসছে বাঙালির সব থেকে বড় উৎসব দুর্গাপুজো ( Durga Puja )। যার জন্য গোটা একটা বছর অপেক্ষা করে থাকে আপামর বাঙালি। পুজো আর বেশি দিন নেই এই ভেবেই মুখে মৃদু হাসি ফুটছে সকলের। শুরু হয়ে গেছে পুজো কেনাকাটা। দোকানে দোকানে বাড়ছে কাস্টমারের ভিড়। কে আগে ভাল জিনিসটা কিনতে পারে।

তবে পুজো শুরুর আগে আসে মহালয়া। ভোরে উঠে রেডিও ছেড়ে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের কন্ঠে দেবী বন্দনা শোনার সেই মিষ্টি অনুভুতি। মহালয়া হওয়া মানেই পুজোর আর হাতে গোনা কয়েকটা দিন। যদিও টিভি তে এখন নতুন নতুন ভাবে মহালয়া ( Mahalaya ) দেখানোর জন্য আগের মতো ভোরে ওঠার সেই মজাটা আর নেই। শুধু মহালয়ার দিন নয়, তার পরের একাধিক বার টেলিভিশনে সম্প্রচার করা হয় দেবী বন্দনা।

img 20220901 110455

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে পুজোর প্যান্ডেল। উত্তর কলকাতা থেকে দক্ষিণ কলকাতা, কলকাতার বড়ো বড়ো সব ক্লাব গুলোর মধ্যে লড়াই চলে কার পুজোর থিম হবে সেরার সেরা। কে পাবে এ বছরের সেরা থিমের অ্যাওয়ার্ড। পুজো দেখেতে প্যান্ডেলে লোক সালাম দিতে রীতিমতো হিমসিম খায় কলকাতা পুলিশ। বড়ো বড়ো পুজো গুলিতে প্রতি বছরই কাউকে না কাউকে নিয়ে আসে তাঁদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর (Ritabhari Chakraborty) হিসাবে।

img 20220901 110534

 

এবছরে দক্ষিণপাড়া দুর্গোৎস কমিটির শারদীয়া উৎসবের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সে কথা জানালেন অভিনেত্রী নিজেই। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন,’ এবার পূজো নজরকাড়া আসতেই হবে দক্ষিণপাড়া।’ তারপরই নিচে তিনি জানিয়েছেন তাঁর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার কথা এবং সঙ্গে আরও নানা খবর। ছবিতে লাল পাড় সাদা শাড়িতে খুব সুন্দর দেখাচ্ছেন অভিনেত্রী। হাতে তাঁর ত্রিশূল। মুখে মিষ্টি হাসি এক্কেবারে মা দূর্গার মতোই লাগছে তাঁকে।

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনেত্রী পাশাপাশি একজন মডেল। বাংলা বিনোদন মূলক চ্যানেল স্টার জলসার ‘ওগো বধূ সুন্দরী ‘ ধারাবাহিকের মাধ্যমেই প্রথম অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। টলিউড এবং বলিউড দুই জায়গাতেই সমান ভাবে কাজ করে চলেছেন তিনি। খুব বেশি ছবি না করলেও, হাতে গোনা কয়েকটা ছবিতে অভিনয় করেই প্রশংসা পেয়েছে দর্শকের কাছে।

google-news-icon

লেটেস্ট খবর