fbpx

আমার স্তম্ভ তুমি! পরমব্রতর বুকে মাথা রেখে পরম সুখে ঋতাভরী, প্রেমের গুঞ্জন নেটপাড়ায়়

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী যাকে বলে একই অঙ্গে একাধিক গুনের সমাহার তিনি। একদিকে তার অভিনয় সৌন্দর্য, অন্যদিকে গান, তুখোড় মেধা, আর সমাজসেবার মনোভাব তাকে টলি নায়িকাদের ভীড়ে আলাদা করে তুলেছে। সোশ্যাল মিডিয়ায় লক্ষ্য লক্ষ্য অনুগামী রয়েছে। দিন কয়েক আগেই মানসিক অবসাদ নিয়ে আওয়াজ তুলেছিলেন অভিনেত্রী। এবার তার মানসিক জোরের প্রধান স্তম্ভকে প্রকাশ্যে আনলেন ঋতাভরী চক্রবর্তী।

জানেন সেই বিশেষ মানুষটি কে? তিনি আর কেউ নন সকলের প্রিয় এবং টলিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় । এদিন ইন্সটাগ্রামে পরমব্রতর বুকে মাথা রেখে এক বিশেষ বার্তা দিলেন টলি-সুন্দরী। ঋতাভরী লেখেন, ‘সূর্যের প্রখর তাপ হোক কিংবা বৃষ্টি, কিছু মানুষ রয়েছে যাদের উপর ভরসা করা যায়’। তিনি সাফ জানান, অভিনেতা পরমব্রত চ্যাটার্জিই তার মানসিক জোরের স্তম্ভ।

ritabhari chakraborty,parambrata chatterjee,toolywood,ঋতাভরী চক্রবর্তী,টলিউড,পরমব্রত চ্যাটার্জী

এই দুই জনপ্রিয় তারকার বন্ধুত্ব অনেকদিনেরই, কিন্তু সেই বন্ধুত্বের গভীরতা যে এতটা সেটা এতদিন পর্যন্ত টের পাননি কেউই। যদিও তাদের একসাথে দেখে বেজায় খুশি নেটিজেনরাও। তাদের চাওয়া এই “বন্ধুত্ব দীর্ঘজীবী হোক৷ ” এহেন মিষ্টি পোস্টের জবাবে পরম লিখেছেন, “বহুদিন পর তোমার সঙ্গে কাজ করে ভীষণ ভাল লাগল। সুখী হও। ভাল থেকো।”

ritabhari chakraborty,parambrata chatterjee,toolywood,ঋতাভরী চক্রবর্তী,টলিউড,পরমব্রত চ্যাটার্জী

বেশ মজার মজার ঝলমলে মন্তব্য জমা পড়েছে অভিনেত্রীর কমেন্ট বক্সেও। কেউ কেউ ‘মিমি’ ছবির এ.আর রহমানের কম্পোজিশনে তৈরি শ্রেয়া ঘোষালের গাওয়া হালফিলের অন্যতম জনপ্রিয় গানের প্রসঙ্গে টেনে বলেছেন, “তার মানে আপনি কি পরম-সুন্দরী’?”

 

সম্প্রতি ইউনির্ভাসিটি অফ ক্যালিফোর্নিয়া (UCLA) থেকে সদ্য স্নাতক হলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কেরিয়ারের পাশাপাশি পড়াশোনাও সমানভাবে চালিয়ে গিয়েছেন তিনি। তাঁর বিষয় ছিল ‘আ্যকটিং ফর ক্যামেরা প্রোগ্রাম’। ২০২০ সালে সারা বিশ্ব করোনার মুখোমুখি হয়। তখন একমাত্র ভরসা র্ভাচুয়াল ক্লাস। সেই সময় ঋতাভরীর প্রোগাম হেড ব্রায়ান ফ্যাগান তাঁকে কোর্স শেষ করার কথা বলেন। আর সেই মতোই অভিনেত্রী প্রস্তুতি নিতে শুরু করেন পরীক্ষার, অবশেষে সফলও হন তিনি।

 

google-news-icon

লেটেস্ট খবর