fbpx

আর নয় জিতু কামাল! অভিনয়ের মধ্যে দিয়েই সত্য়জিৎ রায়কে নিজ দেহে ধারণ করবেন ঋত্বিক চক্রবর্তী

মন্টি শীল, কলকাতা : তবে কি এইবার অভিনেতা ‘জিতু কামাল’ পথ অনুসরণ করে হাঁটতে চলেছেন টলিউডের আরও এক জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ( Ritwick Chakraborty )। এই দিন সোশ্যাল মিডিয়াতে এমনি এক ছোট্ট আভাস দিলেন অভিনেতা। সম্প্রতি অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ( Ritwick Chakraborty ) তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যাতে অভিনেতাকে একেবারে কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায় ( Satyajit Ray ) সাজে। সেখানে অভিনেতা ধরা দিয়েছেন একবারে পরিচালকের সেই সাঁজ পোশাক এবং অঙ্গ ভঙ্গিমায়।

আর ছবি ক্যাপশনে দেওয়া রয়েছে, ‘ওই আর কি! চদমোবেশ।’ ছবির দ্বারা কিসের ইঙ্গিত প্রদান করলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ( Ritwick Chakraborty )। তা কি শুধুই নিছক, নাকি কোনও নতুন সিনেমার আগমনী বার্তা। এমনি কিছু প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া হয়ে উঠেছেন অভিনেতার সমগ্র অনুরাগী মহল। তবে সোশ্যাল মিডিয়াতে অভিনেতার এই ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী বিভিন্ন রকমের ইতিবাচক মন্তব্য আসতে শুরু করেছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ( Ritwick Chakraborty )-র করা পোস্টকে কেন্দ্র করে।

2c62

বলে রাখা ভালো, টলিউডের এই প্রতিভাবান অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ( Ritwick Chakraborty ) 2007 সালে ‘পাগল প্রেমী’ সিনেমার মধ্যে দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছেন। অবশ্য তাঁর অভিনয় জগতে হাতে খড়ি হয়ে গিয়েছিল শৈশবেই। জানা গিয়েছে, অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ( Ritwick Chakraborty ) ছোট বেলা থেকেই থিয়েটার অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন এবং অভিনয় জীবনের অনেকটা সময় এই থিয়েটারেই কাটিয়েছেন তিনি। যদিও বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে অভিনেতার সিনেমার প্রতি আগ্রহ জন্মাতে থাকে। যার দরুন ঋত্বিক চক্রবর্তী ( Ritwick Chakraborty ) বর্তমানে টলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেতা।

2c63

টলিউডের এই প্রতিভাবান অভিনেতা তাঁর অভিনয়ের দরুন পেয়েছেন একাধিক পুরস্কার এবং সম্মান। কিন্তু যদি তাঁর থেকেও সবচেয়ে বড় কিছু পাওয়া হয়ে থাকে তা হল, অভিনেতা তাঁর অভিনয়ের দরুন মন জয় করেছেন অসংখ্য সিনেমা প্রেমী মানুষের মন। যার এক ছোট্ট নিদর্শন পাওয়া গেল অভিনেতার এই দিনের সোশ্যাল মিডিয়া পোস্টকে কেন্দ্র করে। যদিও কীসের দরুন এরূপ পোস্ট করলেন অভিনেতা তা স্পষ্ট করে জানা না গেলেও অভিনেতার অনুরাগীদের মতে, খুব শীঘ্রই হয়তো এক ভিন্ন রূপে বড় পর্দায় ধরা দিতে চলেছেন টলিউডের প্রতিভাবান অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ( Ritwick Chakraborty )। যার অপেক্ষায় রয়েছে আপামোর সিনেমা প্রেমীরা।

google-news-icon

লেটেস্ট খবর