fbpx

Rohaan Bhattacharjee-Srijla Guha: বিচ্ছেদ ভুলে কি নতুন সম্পর্কে রোহন-সৃজলা? এ প্রসঙ্গে মুখ খুললেন ছোট পর্দার দিপু

এই মুহূর্তে প্রাক্তন সৃজলার সঙ্গে সম্পর্কের সমীকরণটা কি রকম? বিচ্ছেদের পর কেমন আছেন অভিনেতা? সব কিছু নিয়ে অকপট রোহন…

জয়িতা চৌধুরি,কলকাতাঃ কয়েকদিন আগে তাঁদের সম্পর্কের দরুণ উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। দুই অভিনেতার ভক্তরাই পরস্পরকে কাদা ছোঁড়াছুড়ি করে তোলপার করেছে সামাজিক মাধ্যম। তবে এই মুহূর্তে ঘটনার রেশ কেটেছে অনেকটাই। ধামাচাপা পড়েছে বিষয়টি। কাদের কথা বলছি? টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রোহন ভট্টাচার্য ( Rohaan Bhattacharjee ) আর সৃজলা গুহর ( Srijla Guha ) কথা। দিনকয়েক আগেই তাঁদের দীর্ঘদিনের সম্পর্কের ইতি ঘটেছে বলে ভক্তদের কাছে খোলসা করেন দুই অভিনেতাই।

তবে এই মুহূর্তে তাঁদের সম্পর্কের সমীকরণটা কী রকম? সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে তা নিয়ে মুখ খোলেন পর্দার দীপু ওরফে রোহন ভট্টাচার্য। বিচ্ছেদের পর কেমন আছেন তিনি? নতুন কোনও সম্পর্কে প্রবেশ করেছেন নাকি ডেটিং করছেন কারও সঙ্গে? অভিনেতা জানান, তিনি নিজেই নিজের বেস্ট ফ্রেন্ড! তবে প্রাক্তন প্রসঙ্গে বলেন সৃজলার সঙ্গে সম্পর্ক বন্ধুত্বের ছিল ও পরবর্তীতেও থাকবে। তিনি জানান, ‘আমি চাই ও ভালো থাকুক, ও সেটাই চায়। আমরা দু’জন দুজনের ভালো চাই। এখন আমাদের মধ্যে একটা ভালো বন্ধুত্ব আছে। আমরা চাই সেটাই থাকুক। এই মুহূর্তে আমরা দুজনেই কাজে ভীষণ ব্যস্ত।’

rohan srjla

পেশায় মডেল সৃজলা ‘মন ফাগুন’-এর পিহু হয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন। চরিত্রটি এতোটাই জনপ্রিয়তা পায় যে খুব তাড়াতাড়ি তিনি হয়ে যান দর্শকদের ঘরের মেয়ে। যদিও অভিনয়ের বহু আগে থেকেই প্রেম করছেন রোহনের সঙ্গে। দীর্ঘদিন লিভ-ইন সম্পর্কেও ছিলেন তাঁরা দুজন। তবে হঠাৎ-ই এই বিচ্ছেদের খবর! কানাঘুষোয় শোনা যাচ্ছিল ‘মন ফাগুন’ নায়ক শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই এই বিচ্ছেদ হয়েছে দুই অভিনেতার।

রোহন তখন সামাজিক মাধ্যমে লেখেন, ‘আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে সম্মান করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারুর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেকদিনের অনেকরকম প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্য খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমনভাবেই স্পেস দেওয়া হবে।’

rohan srjla 2

এই মুহূর্তে নায়ক অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন। খুব তাড়াতাড়ি ডান্স ডান্স জুনিয়ারে সঞ্চালক হিসেবে দেখা মিলবে তাঁর। সূত্রের খবর, হইচইয়ের একটি ওয়েব সিরিজেও কাজ করছেন রোহন। নতুন সিনেমার অফারও রয়েছে তাঁর হাতে। নতুন কাজ নিয়ে উৎসাহ তা অভিনেতার কথা শুনলে পরিষ্কার ধরা দেয়।

google-news-icon

লেটেস্ট খবর