fbpx

Sushmita Sen-Lalit Modi: ‘কোটিপতি ললিতই সুস্মিতার ভবিষ্যৎ!’….বললেন সুস্মিতা সেনের গরীব প্রেমিক

বৃহস্পতিবার রাতে বিজনেস আইকন লোলিত মোদীর ( Lalit Modi) একটা ট্যুইট বদলে দিল বলিউডের আবহাওয়া। বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের ( Sushmita Sen ) ‘মনের মানুষ’ লোলিত মোদী । এই মুহূর্তে লোলিত-সুস্মিতার সম্পর্ক নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। লোলিত মোদীর ট্যুইটার থেকে সম্পর্কের স্বীকৃতি এলেও, সাড়া দিচ্ছিলেন না সুস্মিতা সেন। তবে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ভালোবাসার বানী ছড়িয়ে দিলেন তিনিও। এরই মাঝে পাওয়া গেল বলি-কুইন সুস্মিতা সেনের প্রাক্তনের প্রতিক্রিয়া।
img 20220716 171906

সুস্মিতা সেন রঙিন মানুষ। আবার জীবনে এসেছে নতুন বসন্ত। নতুন সম্পর্কের চর্চার মাঝেই যে নামটা বারবার নাড়া দিয়েছে, তিনি সুস্মিতা সেনের প্রাক্তন রোহমন শল ( Rohman shawl )। একজন নামকরা মডেল রোহহন, বিখ্যাত ডিজাইনারদের সঙ্গে ওঠা বসা তাঁর। তবে আই পি এলের প্রণেতা লোলিত মোদীর সঙ্গে স্ট্যান্ডার্ডে রয়েছে বিস্তর তফাৎ। কোটিপতি ব্যবসায়ীর নতুন সম্পর্কের আঁচ পেয়েই কি বিচ্ছেদ ঘটেছিল সুস্মিতা রোহমানের? প্রায় তিন বছর সুস্মিতা সেনের সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন রোহমন। হঠাৎই বিচ্ছেদের মেঘ ঘনিয়ে ওঠার কারণ নিয়ে চড়ছিল উত্তেজনার পারদ। প্রাক্তন প্রেমিকাকে স্বনামধন্য ব্যবসায়ী লোলিতের সঙ্গে সম্পর্কে দেখে তিনিও চুপ ছিলেন না। কিন্তু উত্তর টা কিছুটা ব্যতিক্রমী। তিনি বললেন, ” আমরা সকলে ওদের জন্য ভীষণ খুশি। ভালোবাসা সত্যিই সুন্দর। ও (সুস্মিতা) যদি কাউকে পছন্দ করে, মানতে হবে তিনি ওঁর যোগ্য।” নিজের প্রাক্তনকে দেওয়া শুভেচ্ছা বার্তায় মন ভিজেছে নেটিজেনদেরও। এর আগেও বিচ্ছেদের সময় রোহমানের ছবি দিয়ে জানিয়েছিলেন, তারা বন্ধুত্ব দিয়ে পথ চলা শুরু করেন, বন্ধুত্বেই এসে থামছেন। সেই বন্ধুত্বের মর্যাদা রাখলেন রোহমান আজ নিজের প্রতিক্রিয়া জানিয়ে।

লোলিত মোদী যে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেন। লন্ডনে ফিরেই তিনি বললেন,”ভালোবাসা মানেই বিয়ে নয়। তবু ঈশ্বরের ইচ্ছায় হয়তো খুব শীঘ্রই বিয়েটা হবে। আমরা একসাথেই আছি।” এর উত্তরে প্রায় একই সুর শোনা গেল সুস্মিতা সেনের কথায়,তিনি জানালেন, “আমি খুব ভালো আছি। কোনও বিয়ে নেই! কোনও আংটি বদল নেই! শুধু অফুরান ভালোবাসা আমায় ঘিরে রেখেছে… এবার আমি আবার কাজে ফিরতে চাই।” বঙ্গতনয়ার এই পোস্টে কয়েক লক্ষ মানুষ ভীড় করেছেন। সকলেই তিনি ভালোবাসা জানিয়েছেন। যারা তার সম্পর্ককে মেনে নিয়েছে তাকে, যারা মানেননি তাঁকেও ভালোবাসা জানিয়েছেন বিশ্বের এই শ্রেষ্ঠ সুন্দরী। এখন সুস্মিতা ললিতের সম্পর্ক কোন মোড় নেয় সেদিকেই তাকিয়ে আছে আমজনতা।

google-news-icon

লেটেস্ট খবর