fbpx

Ronieeta Das: মনে আছে পর্দার বাহামণিকে? স্নাত শরীরে সেই গ্রামের মেয়ে হয়ে উঠেছেন আরও লাবণ্যময়ী

জয়িতা চৌধুরি, কলকাতাঃ স্টারজলসায় ( Star Jalsha ) সম্প্রচারিত ‘ধন্যি মেয়ে’-র ( Dhonni Meye ) কোয়েলের কথা মনে পরে? বড়োলোক বাপের একমাত্র মেয়ে কোয়েল মধ্যবিত্ত বাড়ির ছেলে নিখিলের প্রেমে পরেন। সেকালে তাঁদের দুজনের খুনসুটি, আর রসায়ন দেখতে টিভির পর্দার সামনে ভির জমাতেন সিরিয়ালপ্রেমীরা। বা মনে আছে ইষ্টি কুটুমের ( Istikutum ) বাহামণিকে? সাঁওতালি গ্রাম্য সাধারণ একটি মেয়ের শহুরে দাদাবাবুর সঙ্গে ঘর বাঁধার গল্প?

দর্শকদের কাছে অবশ্য বাহা নামেই বেশি পরিচিত ছিলেন অভিনেত্রী রনিতা দাস ( Ronieeta Dash )। বাহামনির চরিত্র তাঁকে নিয়ে গিয়েছিল জনপ্রিয়তার শীর্ষে। ছোট পর্দার বাহামণিকে কমবেশি বড় পর্দায় দেখা গেলেও, বহুদিন যাবৎ দেখা যায় না টেলিভিশনে। তবে নিজের ইনস্টাগ্রামে ( Instagram ) বেশ সক্রিয় তিনি। প্রায়শই অভিনেত্রীর জীবনের নানা আপডেট শেয়ার করেন এই সোশ্যাল মাধ্যমে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম ফিড (@ranieeta_dashofficial_) ঘাটলেই বোঝা যায়, তাঁর সেই বাহামণির চরিত্রের সাদামাটা লুকের সঙ্গে আজকের লুকের আকাশ-পাতাল তফাৎ।

ronita das 1

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের ছবি। সুইমিং পুলে রনিতার বোল্ড ফটোশুট রাতের ঘুম কেড়েছে অনেক অনুরাগীর। কালো সুইমশুটে স্নাত শরীরে রনিতা এক কথায় অনবদ্য। অভিনেত্রীর এই নতুন লুকে ফিদা গোটা নেটমহল। কমেন্ট সেকশন খুললেই ভেসে যাচ্ছে আগুন ইমোজির বন্যায়।

ronita das 1

 

তবে রনিতা শুধু ‘বোল্ড’ ফটোশুটেই নয়, রিয়েল লাইফেও। হঠাৎ করেই তৎকালীন টিআরপি লিস্টের এক নম্বরে থাকা ব্লকবাস্টার সিরিয়াল ইষ্টিকুটুম ছেড়ে দেন তিনি। সিরিয়ালের লোকেদের তখন মাথায় হাত! মুখ্য এবং সর্বাধিক জনপ্রিয় চরিত্র যদি সিরিয়াল ছেড়ে দেন তবে দর্শক কি আর দেখবেন! দর্শকমহলে জল্পনা শুরু হয় তাঁদের বাহামণি হয়ত নতুন সিরিয়ালে কাজ করবেন। কিন্তু সব জল্পনায় তুড়ি দিয়ে রনিতা জানান পড়াশোনায় মন দিতে চান তিনি। কারণ পড়াশোনাই নাকি তাঁর প্রথম প্রায়োরিটি।

ronita das
তবে হুট করে এই সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না রনিতার জন্য। হয়ত এরপর টেলি জগতে কাজ করার সুযোগ মিলত কম। তবে তাঁর সিদ্ধান্ত ভুল ছিল না। মাধ্যমিকে দুটি বিষয় লেটার পেয়ে পাশ করেন অভিনেত্রী। ইষ্টিকুটুম ধারাবাহিকে রনিতার পর কাজ করা শুরু করেন সুদিপ্তা। রনিতাকে শেষ দেখা গিয়েছিল ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ( Abar Kanchongongha ) ছবিতে।

google-news-icon

লেটেস্ট খবর