fbpx

Rooqma Ray: শুধুই অভিনয় নয়, সুরেও বাজিমাত রুকমার! প্রকাশ্য মঞ্চে গান গেয়ে মন কাড়লেন দর্শকদের

প্রকাশ্যে গান করে তাক লাগালেন রুকমা। অভিনেত্রীর কন্ঠের জাদুতে মুগ্ধ নেটিজেনরা।

রুপালি পর্দার একজন সফল অভিনেত্রী হলেন রুকমা রায় ( Rooqma Ray ) । পূর্বে ‘দেশের মাটি’ ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেই আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন টলি পাড়ার এই অভিনেত্রী। বিপুল জনপ্রিয়তার দরুণ বর্তমানে লালকুঠি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন রুকমা। তবে মাঝেমধ্যেই অভিনয় ছেড়ে গানের ছন্দে মেতে থাকতে দেখা যায় ‘দেশের মাটি’ খ্যাত এই অভিনেত্রীকে।

সম্প্রতি নেট মাধ্যম জুড়ে ভাইরাল হয়ে যায় একটি অনুষ্ঠানে রুকমা রায়ের গাওয়া গানের ভিডিয়ো। আমরা সকলেই জানি তারকা হওয়া মুখের কথা নয়। ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, তারকাদের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হয়। নিজেদের পছন্দের তারকা বিভিন্ন অনুষ্ঠানে আসছে শুনে সেখানে উপস্থিত থাকে বহু অনুরাগীরা। এবার অনুরাগীদের মনোরঞ্জন করতে তারকারা নাচ গান করবে এটাই স্বাভাবিক। আর সম্প্রতি এরকমই একটি অনুষ্ঠানে গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন রুকমা।

img 20220916 154438

ভক্তদের মনোরঞ্জন করতে অভিনেত্রীদের বিভিন্ন অনুষ্ঠানে নাচ-গান করার বিষয়টি নতুন নয়। পূর্বেও রূপালী পর্দার বহু তারকা ভক্তদের খুশি করতে এরূপ কাজ করেছেন। আর এবার এই দলে নাম লেখালেন রুকমা রায়ও। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে যে স্টেজে দাঁড়িয়ে রুকমা ‘জারা সা ঝুম লু’ গান গাওয়া শুরু করেছেন। অভিনেত্রীর কন্ঠ শুনে অবাক হয়েছিলেন সকলে।

এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই বিভিন্ন মন্তব্য এসেছে নেটিজেনদের তরফ থেকে। প্রসঙ্গত, পূর্বেও এরূপ অনুষ্ঠানে গিয়ে প্রকাশ্যে গান গেয়েছিলেন রুকমা রায়। জনপ্রিয় দক্ষিনী ছবি পুষ্পা’র ‘ও আন্তাভা’ গানে স্টেজে জমিয়ে পারফরম্যান্স করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। সম্প্রতি আবারও তার কন্ঠ শুনে বেজায় খুশি হয়েছেন অনুরাগীরা।

google-news-icon

লেটেস্ট খবর